Home / কৃষি ও গবাদি / সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংবর্ধনা ও নৃত্যানুষ্ঠান
সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংবর্ধনা ও নৃত্যানুষ্ঠান

সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংবর্ধনা ও নৃত্যানুষ্ঠান

চাঁদপুরের সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংবর্ধনা ও নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধায় জেলা শিল্পকলা একাডেমী মিলনাতনে অনুষ্ঠানের প্রধান অতিথি ও সংবধিত অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

Dance-2

তিনি তার বক্তব্যে বলেন, নৃত্য সমাজের একটি অঙ্গ। নৃত্যের মাধ্যমে সমাজের মধ্যে অনেক কিছু ইঙ্গিত করা যায়। সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের যে আয়োজনটি করেছে আমি খুব আনন্দিত হয়েছি। আমাদের দল ভিন্ন হতে পারে কিন্তু স্বাধীনতা আমাদের সকলের। যারা স্বাধীনতা নিয়ে কটুক্তি করে তাদের সাথে কোনো আপোষ নেই।

অন্য বক্তরা বলেন, বাংলাদেশের দেশের কৃষ্টি কালচার নৃত্যের সথে সম্পৃক্ত। এই কালচার ধারণ না করলে দেশ প্রেম জাগ্রত হবে না। নিজস্ব কালচার ধারণ করলে দেশ এগিয়ে যাবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার সাকিল আহমেদ। সংবর্ধিত অতিথির চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী।

Dance

সংগঠনের উপদেষ্টা জাফর ইকবাল মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ, চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের মহাসচিব হারুন আল-রশীদ, শাহারাস্তি পৌর আ’লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মন্টু, চাঁদপুর সরকারি কলেজের প্রভাষক রূপক রায়, সপ্তরুপা নৃত্য শিক্ষালয়ের সাবেক সভানেত্রী জ্যো¯œা মজুমদার, শাহরাস্তি উপজেলার সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের আহ্বায়ক তোফায়েল আহমেদ ইরান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের অধ্যক্ষ অনীমা সেন চৌধুরী । সব শেষে দিন ব্যাপি বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে মনোঙ্গ নৃত্য অনুষ্ঠান পরিবেশন করেন সংগঠনের নৃত্য শিল্পীরা ।

সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংবর্ধনা ও নৃত্যানুষ্ঠান

About The Author

আশিক বিন রহিম

||আপডেট: ১০:৩৫  অপরাহ্ন, ০১ এপ্রিল ২০১৬, শুক্রবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply