Home / চাঁদপুর / সংগঠন গড়ে তোলা যতোটা সহজ, ধরে রাখা ততটা কঠিন
Soptorupa nitto shilpaloy

সংগঠন গড়ে তোলা যতোটা সহজ, ধরে রাখা ততটা কঠিন

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সাংসদ ডা. দীপু মনি বলেছেন, আমাদের সকলের উচিত যার যার অবস্থান থেকে নিজ কর্মকে সম্মান করা। তাহলে যে যেই কাজ করুন না কেন, সে কাজের প্রতি মনোবল আরো বৃদ্ধি পাবে। প্রত্যেক বাবা-মায়ের প্রতি আমার অনুরোধ, আপনাদের সন্তানকে দেশের যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠার সুযোগ করে দিন।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাত ৯টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাংস্কৃতিক সংগঠন সপ্তরুপা নৃত্যশিক্ষালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, একটি সংগঠন গড়ে তোলা যতোটা সহজ, সেটিকে ধরে রাখা ততটা কঠিন ও কষ্টের। এ কষ্টের কাজটি করে সপ্তরুপা নৃত্যশিক্ষালয় ৩১ বছর পার করেছে। এই কষ্টের কাজটি করে সপ্তরুপা নৃত্যশিক্ষালয় ৩১ বছর পার করেছে। শিশুরা মনের আনন্দে নেচে বেড়ায় কিন্তু তাদের নাচের ব্যকরণ শিখিয়ে গতে তোলা কঠিন কাজ। এখানে যে সকল বাবা-মা রয়েছে তারা সবাই ধন্য যে তার সন্তান ধিরে ধিরে একজন যোগ্য নাগরিক হয়ে উঠেছে।

সংগঠনের সভাপতি জাফর ইকবাল মুন্নার সভাপতিত্বে ও অধ্যক্ষ অনিমা সেন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর সাহিত্য একাডেমির মহা পরিচালক কাজী শাহাদাত।

এসময় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সামছুল হক মণ্টু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জুল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, সমাজসেবক মহিউদ্দিন দুলাল পাটওয়ারী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্লাহ অলি প্রমুখ উপস্থিত ছিলেন।

শেষে কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য দুইজন পুলিশ সদস্যকে সম্মাননা এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্যরা।


প্রতিবেদক- কবির হোসেন মিজি