Home / চাঁদপুর / সদস্য সংগ্রহ অভিযানে চাঁদপুর জেলা বিএনপির প্রস্তুতি সভা
সদস্য সংগ্রহ অভিযানে চাঁদপুর জেলা বিএনপির প্রস্তুতি সভা

সদস্য সংগ্রহ অভিযানে চাঁদপুর জেলা বিএনপির প্রস্তুতি সভা

চাঁদপুর জেলা বিএনপি উদ্যোগে সদস্য সংগ্রহ অভিযান এর প্রস্তুতিসভা বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে শহরের মেথা রোড়স্থ মুনিরা ভবনের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

সভাপতিত্ব্ করেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি বলেন, বিএনপিকে সু সংগঠিত করতে দেশব্যপী সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। ১লা জুলাই থেকে ১লা সেপ্টেম্বর পর্যন্ত এর কার্যক্রম চলবে। এই কার্যক্রমে পুরাতন সদস্যদের সদস্য পত্র নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ করা হবে। আমাদের দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নিজেও তার সদস্যপত্র নবায়ন করেছেন। তাই এই কার্যক্রমকে সফল করতে সকল পুরাতন সদস্যদের তাদের ফর্ম নবায়ন করতে হবে। এছাড়া নতুন সদস্য সংগ্রহে সকল নেতাকর্মীদের সহযোগিতা করতে হবে।

তিনি আরো বলেন, বিএনপি এ দেশের অত্যান্ত সু-শৃঙ্খল এবং সু-সংগঠিত একটি রাজনীতিক দল। এ দলের সাংগঠনিক কার্যক্রম অন্যান্য যে কোনো দলের চাইতে অনেক পরিচ্ছন্ন। সদস্য সংগ্রহ অভিযান শেষে সামনে আরো বহু কার্যক্রম শুরু হবে। আমি অনুরোধ করবো, চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের প্রতিটি নেতাকর্মী সকল কার্যক্রম সফল করতে অতিথের ন্যায় সহযোগিতা করবেন।

ভোটার হালনাগাদ বিষয়ে তিনি বলেন, প্রত্যেকটি উপজেলা, ইউনিয়ন, পৌর, ওয়ার্ড এবং পাড়া-মহল্লায় যে সকল যুবক-যুবতিরা ১৮ বছর পূর্ণ হয়েছে তাদের সনাক্ত করে সংশ্লিষ্ট নির্বাচন অফিসের সাথে যোগাযোগ করে তাদের ভোটার তালিকায় অন্তভূক্ত করতে হবে। এতে ছাত্রদল সহ বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সদর থানা বিএনপির সভাপতি দেওয়ান মো. সফিকুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, মাহাবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, আক্তার হোসেন মাঝি, অ্যাড. হারুন উর রশীদ, ফেরদৌস আলম বাবু, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম মন্টু, জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাড. জাহাঙ্গির হোসেন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাড. কামাল উদ্দিন, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্যাহ খোকন, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফলসাল আহমেদ বাহার, যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি, কচুয়া উপজেলা বিএনপির সভাপতি হুমায়ুন কবির প্রধান, হাজিগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক ড. আলমগীর কবির পাটওয়ারী, শাহারাস্তি উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক মেয়র মোস্তফা কামাল, মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি আহসানুল হক ফটিক, মতলব দক্ষিন উপজেলা বিএনপির সভাপতি সোয়েব আহমেদ সরকার, ফরিদগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ০০ পিএম, ৬ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply