Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সকলে মিলে ফরিদগঞ্জ আসনে আওয়ামী লীগের জয় নিশ্চিত করবো
আওয়ামী লীগের

সকলে মিলে ফরিদগঞ্জ আসনে আওয়ামী লীগের জয় নিশ্চিত করবো

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করার প্রচেষ্টার অংশ হিসেবে আওয়ামীলীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুলাই রোববার দুপুরে উপজেলা কাউনিয়া এলাকায় আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার আয়োজনে ও উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের সার্বিক সহযোগিতায় উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা এতে অংশগ্রহণ করেন।

উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেন, শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে ফরিদগঞ্জ আসন আওয়ামীলীগের জয় নিশ্চিত করতে হবে। আগামী নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। তাই আমাদের এখন থেকেই মাঠে কাজ শুরু করতে হবে।
তিনি বলেন, নির্বাচন সামনে আসছে। তাই অনেকেই মনোনয়ন চাইবেন, এটাই স্বাভাবিক। কিন্তু মনোনয়ন দিবে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড এবং দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। যেহেতু আগামী নির্বাচন অত্যন্ত কঠিন এবং অংশগ্রহণমুলক হবে। তাই যাকে দিয়ে দলের জয় নিশ্চিত হবে, অবশ্যই দল সেই ব্যক্তিকেই মনোনয়ন দিবে।

আমি বিগত দিনগলোতে আওয়ামীলীগ এবং সকল অঙ্গসংগঠনগুলোর সাতে নিরবচ্ছিন যোগাযোগ রেখেছি । তারাও আমার খোঁজ কবর রেখেছেন। আজকের এই উপস্থিতিই তার প্রমাণ। আপনাদের নিয়ে নির্বাচনী মাঠে নামবো। প্রতিটি ইউনিয়ন ইউনিয়নে যেয়ে সভা করবো, কথা বলবো। আমাদের কথা হলো আওয়ামীলীগ সরকার ধারাবাহিক ভাবে যেই উন্নয়ন করছে, এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমাদের আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশের যেই ঘোষনা দিয়েছেন, তার সঠিক বাস্তবায়ন করতে হলে আমাদেরও সকল ভেদাভেদ ভুলে গিয়ে বিজয় নিশ্চিতে কাজ শুরু করতে হবে।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার সহিদ উল্ল্যা তপদার, ইউপি চেয়ারম্যান এইচ এম হারুনুর রশিদ, শেখ শাহ আলম, এস এম কাউসারুল আলম কামরুল. শেখ হোসেন আহাম্মদ রাজন, যুবলীগ নেতা দেলোয়ার মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম সোহাগ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আলমগীর হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, প্রচার সম্পাদক সুলতান আহাম্মেদ রিপন, সদস্য হাসান আব্দুল হাই, আ’লীগ নেতা জাফর উল্লা সুজন ছাড়াও প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুবমহিলালীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ এর বিভিন্ন পর্যায়ের প্রায় হাজারে মতো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৬ জুলাই ২০২৩