Home / উপজেলা সংবাদ / কচুয়া / চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর নতুন ঘর পাচ্ছেন কচুয়ার বৃদ্ধ সাত্তার মিয়া
চাঁদপুর টাইমসে

চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর নতুন ঘর পাচ্ছেন কচুয়ার বৃদ্ধ সাত্তার মিয়া

নিজের সহায় সম্পত্তি হারিয়ে বৃদ্ধ বয়সে পরিবার পরিজন নিয়ে পুরাতন কবরের উপর জীর্ন ঘরে বসবাস করা সেই বৃদ্ধ আব্দুস সাত্তার মিয়া অবশেষে ঘর পাচ্ছেন। বিগত ৩ নভেম্বর চাঁদপুর টাইমস ও বিভিন্ন অনলাইন টিভিতে সাত্তার মিয়ার একটি ঘর পাওয়ার আকুতি শিরোনামে সংবাদ দেখে ওই বৃদ্ধার দু:খ কষ্ট পূরনে সহযোগিতার হাত বাড়ালেন জীবন চৌধুরী ফাউন্ডেশনের কর্নধার ফয়সাল চৌধুরী জীবন। ফয়সাল চৌধুরী জীবনের নির্দেশে শনিবার দুপুরে কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের আটোমোর গ্রামে জরাজীর্ণ গৃহে বসবাস করা বৃদ্ধ আব্দুস সাত্তার মিয়ার গৃহ পরিদর্শন করেন জীবন চৌধুরী ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মো. আনিসুর রহমান সেলিম ও পরিচালক সদস্য মো. সোলেমান জুনু।

আরও পড়ুন… দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে ভাঙা ঘরে রাত কাটে বৃদ্ধ সাত্তার মিয়ার

এসময় তারা ফয়সাল চৌধুরী জীবন এর পক্ষ থেকে ওই বৃদ্ধ সাত্তার মিয়ার পরিবারের খোঁজখবর নেন এবং সহসাই নতুন ঘর নির্মান করে দেয়ার আশ^াস প্রদান করেন। নতুন ঘর পাওয়ার সংবাদ শুনে তাৎক্ষনিক খুশি হয়ে বৃদ্ধ আব্দুস সাত্তার মিয়া বলেন, দীর্ঘ কয়েক বছর স্ত্রী ও পরিবারের সদস্যদের নিয়ে অনেক কষ্টে দিন কাটিয়েছি। আপনাদের মাধ্যমে ফয়সাল চৌধুরী জীবন আমাকে নতুন একটি ঘর নির্মান করে দেয়ার উদ্যোগ নেয়ায় আমি খুবই খুশি এবং ফয়সাল চৌধুরী জীবন এর প্রতি কৃতজ্ঞতা জানাই এবং তার প্রতি অনেক অনেক দোয়া রইল।

এদিকে কচুয়ার কৃতি সন্তান জীবন চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সাল চৌধুরী জীবন কর্তৃক বৃদ্ধ সাত্তার মিয়ার ঘর করে দেয়ার উদ্যোগ নেয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৬ জুলাই ২০২৩