Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছেন জাহিদুল ইসলাম রোমান
উপজেলা

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছেন জাহিদুল ইসলাম রোমান

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন। পরে আনুষ্ঠানিক ভাবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে নেমেছেন।

এই উপলক্ষ্যে বুধবার (৮ নভেম্বর) বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা শেষে বাসস্ট্যান্ড এলাকায় পথসভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় পথসভায় তিনি বলেন, গত প্রায় ৫ বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে আমি দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনকে সামনে রেখে মাঠে নেমেছি। এজন্য গত ৫ নভেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি নিয়েছি।

তিনি আরো বলেন, গত প্রায় ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার ফরিদগঞ্জসহ সারা দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। গ্রাম থেকে শহর প্রতিটি এলাকায় আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষ উন্নয়নের ধারাবাহিকতায় অব্যাহত রাখতে নৌকায় ভোট দিবেই। আমি আপনাদের সন্তান হিসেবে পাশে রয়েছি এবং থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, আইন বিষয়ক সম্পদক আবু হাসনাত নয়ন পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন আনসারি, আব্দল মালেক মহন মোল্লা, বীর মুক্তি যোদ্ধা নাজীম উদ্দিন পাটওয়ারী, সাবেক জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, যুবলীগ নেতা এস এম সোহেল রানা, এমরান হোসেন মিজি, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকী বিল্লাহসহ আওয়ামীলীগ , যুবলীগ, ছাত্রলীগ নেতৃবন্দ।

প্রতিবেদক: শিমুল হাছান,৮ নভেম্বর ২০২৩