চাঁদপুর আবহাওয়ার সংবাদ

বৃহস্পতিবার, এপ্রিল ২০ চাঁদপুর আবহাওয়ার সংবাদে বলা হয়েছে – সকালে বায়ু তাপমাত্রা উষ্ণতা ৩৩…+ ৩৫°। শিশির বিন্দু: +২৫,৩১°; তাপমাত্রা,বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র,বেশ অস্বস্তিকর; বৃষ্টিপাত আশা করা হয় না। দক্ষিণ থেকে ১৮-২২ কি.মি. প্রতি ঘন্টা গতিতে দক্ষিণ মাঝারি বাতাস বাতাস বয়ে যাচ্ছে, আকাশে, কখনও কখনও ছোট মেঘ আছে; প্রস্তাবিত বস্ত্র: খোলা স্যান্ডেল, ফ্লিপ ফ্লিপ,পানামা, টুপি,হাফপ্যান্ট, স্কার্ট, সহজ পোষাক, টি-শার্ট ।

বিকালে বায়ু তাপমাত্রা উষ্ণ আপ +৩৪…+৩৭°। শিশির বিন্দু: +২৩,৫৪°। তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র,বেশ অস্বস্তিকর; বৃষ্টিপাত আশা করা হয় না, দক্ষিণ থেকে ২২-৩২ কি.মি. প্রতি ঘন্টা গতিতে দক্ষিণ মৃদু বাতাস বাতাস বয়ে যাচ্ছে,আকাশে, কখনও কখনও ছোট মেঘ আছে। সিজনের জন্য বস্ত্র: খোলা স্যান্ডেল, ফ্লিপ ফ্লিপ,পানামা, টুপি,হাফপ্যান্ট,স্কার্ট, সহজ পোষাক, টি-শার্ট।

সন্ধ্যায় বায়ু তাপমাত্রা +২৮…+৩২° । শিশির বিন্দু: +২৫, ৪৩°। তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র,বেশ অস্বস্তিকর; বৃষ্টিপাত আশা করা হয় না, দক্ষিণ থেকে ২২-২৯ কি.মি. প্রতি ঘন্টা গতিতে দক্ষিণ মৃদু বাতাস বাতাস বয়ে যাচ্ছে, আকাশে, কখনও কখনও ছোট মেঘ আছে; কি পরেন: খোলা স্যান্ডেল, ফ্লিপ ফ্লিপ, পানামা, টুপি, হাফপ্যান্ট, স্কার্ট, সহজ পোষাক, টি-শার্ট । দিন দৈর্ঘ্য ১২ : ৪৭ ।

চাঁদপুর টাইমস
২০ এপ্রিল ২০২৩
এজি

Share