Home / চাঁদপুর / চাঁদপুরে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন মো: মহসিন আলম
ইনচার্জ

চাঁদপুরে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন মো: মহসিন আলম

চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সেপ্টেম্বর /২৩ মাসের বেস্ট অফিসার ইনচার্জ হলেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকরায় ক্রেস্ট ও সম্মাননা স্মারক এবং উপহার সামগ্রী গ্রহন করেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর হাত থেকে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয় তাকে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

এ-সময় আরও উপস্থিত ছিলেন, রাশেদুল হক চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), চাঁদপুর, পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) চাঁদপুর।

সম্মাননা স্মারক পেয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ মহসিন আলম বলেন, ‘সাফল্যের এ ধারা অব্যাহত রাখতে এবং এ থানার অন্তর্ভুক্ত এলাকা থেকে মাদক সহ সকল অপরাধ মুক্ত করতে সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে যাবো, তিনি পুলিশের সার্বিক কাজে পূর্বের ন্যায় সকলের সহযোগিতা কামনা করেন।’

তিনি আরও বলেন, এ পুরষ্কার আমার সামনের কাজের গতিকে আরো অগ্রগতি ও উৎসাহিত করবে। আমি যেন সততা ও নিষ্ঠার সাথে আমার এ দায়িত্ব পালন করে যেতে পারি।

স্টাফ করেসপন্ডেট, ১৯ অক্টোবর ২০২৩