Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / জাতীয় শোক দিবস পালনে হাজীগঞ্জ আওয়ামী লীগের প্রস্ততি সভা
জাতীয় শোক দিবস পালনে হাজীগঞ্জ আওয়ামী লীগের প্রস্ততি সভা

জাতীয় শোক দিবস পালনে হাজীগঞ্জ আওয়ামী লীগের প্রস্ততি সভা

জাতীয় শোক দিবস পালনে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের প্রস্ততিমূলক সভা ও মিলাদ মাহফিল শনিবার (১২ আগস্ট ) বিকালে স্থানীয় একটি ভবনের ৩য় তলায় অনুষ্ঠিত হয়।

পৌর সকল ওয়ার্ডের নেতৃবৃন্দদের উপস্থিতিতে সভার সভাপতিত্ব করেন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু।

আলোচনায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও শহর আওয়ামী লীগের সদস্য আহসান হাবীব অরুণ,সদস্য ইকবালুজ্জামান ফারুক, সত্য ভদ্র মিঠুন,সহ-সভাপতি জাকির হোসেন মহন,সদস্য ও প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন,শামসুজ্জামান মুন্সী ও সদস্য বিল্লাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাছের আদনান, কাজী কবির হোসেন,কাজী মনির হোসেন মিঠু,যুগ্ন-সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, মাহবুবুর রহমান মিলন,সাংগঠনিক সম্পাদক আহসান মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মহিবুল ইসলাম মাসুম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত রাজু, সদস্য ও শহর যুব লীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, সদস্য ও যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।

জাতীয় শোক দিবস পালনে হাজীগঞ্জ আওয়ামী লীগের প্রস্ততি সভা

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ

: আপডেট, বাংলাদেশ সময় ১০:১০ পিএম, ১৩ আগস্ট ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply