Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শেখ হাসিনা সরকার আমলে কেউ কষ্টে নেই: এমপি রুহুল
শেখ হাসিনা

শেখ হাসিনা সরকার আমলে কেউ কষ্টে নেই: এমপি রুহুল

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, শেখ হাসিনার সরকার আমলে কেউই কষ্টে নেই। ছিন্নমূল মানুষের মাঝে বর্তমানে আওয়ামী লীগ সরকার ছিল এবং ভবিষ্যতে থাকবে। ৩ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল সাড়ে তিনটায় মতলব সূর্যমুখী কচিকাঁচা বিদ্যালয় প্রাঙ্গনে মতলব পৌর শ্রমিকলীগের নতুন কমিটির পরিচিতি সভা ও গরীব অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ণ কার্যক্রম অব্যাহত রাখতে সবাইকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনা আপনাদের পাশে ছিল,আছে এবং ভবিষ্যতেও থাকবে।মতলব পৌর শ্রমিক লীগের সভাপতি আল মহসীন প্রধানের সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক যুধিষ্ঠির রনির সঞ্চালনায়

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি লেয়াকত হোসেন প্রধান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর সরকার, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা , পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার,পৌর শ্রমিক লীগে সহ সভাপতি আশিষ ঘোষ, শাহ পরান মিয়াজী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না, ছাত্রলীগ নেতা আদনান সরকার জয় প্রমুখ।

অনুষ্ঠানে শতাধিক অসহায় দুস্থ শিতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৩ ফেব্রুয়ারি ২০২৩