Home / শীর্ষ সংবাদ / শেখ হাসিনা যে অঞ্চলে যান সে এলাকা আলোকিত হয় : হাইমচরে রেলমন্ত্রী
Mujibul-hoque

শেখ হাসিনা যে অঞ্চলে যান সে এলাকা আলোকিত হয় : হাইমচরে রেলমন্ত্রী

চাঁদপুরের হাইমচর উপজেলায় ৬ষ্ঠ জাতীয় কমিউনিটি ডেভেলপমেন্ট ক্যাম্প কমডেকা ২০১৮ এর “সমাপনী অনুষ্ঠান ও মহাতাঁবু জলসা” আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণাা অনুষ্ঠানে প্রধান অতিথি মাননীয় রেলমন্ত্রী মোঃ মজিবুল হক, এমপি বলেন মাননীয় প্রধানমন্ত্রী হাইমচরে পদধুলিতে হাইমচরে মাটি ধন্য হয়েছে। জননেত্রী শেখ হাসিনা যে অঞ্চলে যান সেখানে আলোকিত হয়ে যায়।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) বিকেলে কমডেকা প্রাঙ্গণে স্থাপিত গেøাবাল ডেভেলপমেন্ট ভিলেজ জিডিভি সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আজ যারা বিভিন্ন জেলা থেকে আসছ তোমরা প্রত্যেকেই ইলিশের বাড়িতে এসে ঘুরে গেলে। এ স্কাউটের ট্রিমের সদস্যদের মাধ্যমে জাতিকে সঠিক পথ দেখাবে।

বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (সংগঠন) ও বাংলাদেশ পর্যটন করপোরেশন এর চেয়ারম্যান জনাব আক্তারুজ জামান খান কবির এর সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্জ ওচমান গণি পাটওয়ারী ও হাইমচর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ নূর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, পুলিশ সুপার শামছুন্নাহার পিপিএম, হাইমচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুর রহমান, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়।

প্রতিবেদক- বিএম ইসমাইল