Home / শীর্ষ সংবাদ / শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে
শেখ হাসিনা

শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে

হাইমচর উপজেলার ৫ নং হাইমচর ইউনিয়নে দিন-ব্যাপি কর্মসূচি নিয়ে মানুষের খোঁজ-খবর নেন শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি। ৩ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০টায় মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি (এমপি) হাইমচর উপজেলার ৫ নং ইউনিয়নে চরাঞ্চলের বিভিন্ন ওয়ার্ড়ে ঘুরে মানুষের খোঁজ-খবর নেন।

হাইমচর ইউনিয়নের নতুন সাহেবগন্জ বাজারে বিকেল ৩ টায় মত বিনিময় সভায় ওসমান প্রধানীয়ার সভাপতিত্বে ও বাচ্ছু সরকারের পরিচালনায় সভায় প্রধান অতিথি মাননীয় শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনির বক্তব্যে তিনি বলেন আপনার আমাকে তিন তিন বার আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেছেন তাই আমিও সবসময় চেষ্টা করেছি আপনাদের দ্বারপ্রান্তে সেবা পৌঁছে দেওয়ার।

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি আরো বলেন আমি আপনাদের চরে প্রয়োজনীয় বিভিন্ন জায়গায় ব্রীজ,কাঠের সাকু,রাস্তা ও কালবার্ট দিয়ে এসেছি এবং ঘরহীন অসহায় মানুষের থাকার জায়গা গুচ্ছ গ্রাম করে দিয়েছি, বয়স্ক ভাতা,বিধবা ভাতা,জেলে কার্ট,বিজিবি কার্ট সহ সরকারে বিভিন্ন উপকরন দিয়ে এসেছি এবং সামনেও সরকারের আরো বেশি সুযোগ সুবিধা দেওয়ার চেষ্টা করে যাবো। তিনি আরো বলেন, শেখ হাসিনা দূঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ -সভাপতি জে আর ওয়াদুদ টিপু ও হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী আরে বক্তব্য রাখেন ইউনিয়ন ওয়ার্ড নেতৃবৃন্দ

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা, চাই থোয়াইহলা চৌধুরী, হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিন,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া,হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, নূর হোসেন পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান, জাহাঙ্গীর হোসেন বেপারি, চাঁদপুর জেলা পরিষদ সদস্য খুরশিদ আলম সিকদার,মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম এ বাশার,যুগ্ম সম্পাদক, মোস্তাফা চৌকদার, জি এম জাহিদ,হাইমচর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক জহিরুল ইসলাম সোহেল, ছাত্র লীগের আহবায়ক রবিউল হাসান রাজু, সোহাগ, জাহিদ সহ অনান্য সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: বিএম ইসমাইল, ৩ ফেব্রুয়ারি ২০২৩