Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে: জালাল আহমেদ
শেখ হাসিনা

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে: জালাল আহমেদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আ’লগের কাতার শাখার সহ-সভাপতি ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য প্রার্থী সিআইপি জালাল আহমেদের সমর্থনে মটর সাইকেল শোভাযাত্রা ও নির্বাচনী গণসংযোগ এবং লিফলেট বিতরণ করা হয়েছে।

১৮ অক্টোবর বুধবার বিকেলে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড থেকে পাঁচ শতাধিক মটর সাইকেলসহ একটি শোভাযাত্রা বের করা হয়। পরে মটর সাইকেল শোভাযাত্রাটি উপজেলার পশ্চিম অঞ্চলের ইউনিয়ন প্রদক্ষিণ করে।

এ সময় সিআইপি জালাল আহমেদ নেতাকর্মীদের সাথে নিয়ে ভাটিয়লপুর চৌরাস্থা, গোবিন্দুপর উত্তর ইউনিয়নরে নয়ারহাট বাজার, হাসাঁ মাদ্রাসার, আইলের রাস্তা, গোবিন্দুপর দক্ষিন ইউনিয়নের গোয়াল ভাওর বাজার, রামপুর বাজার, চরদূঃখীয়া পশ্চিম ইউনিয়নের বিরামপুর বাজারের সাধারন মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং দেশের উন্নয়ন নিয়ে কথা বলে। এসময় সকলকে অনুরোদ জানান, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে নৌকায় ভোট প্রার্থনা করেন।
সিআইি জালাল আহমেদ বলেন, শেখ হাসিনা যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি। তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন, উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, ফোর লেন ও এইট লেনের রাস্তা করেছেন। দল ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। এই আস্থা আমাদের রাখতে হবে।’

তিনি আরো বলেন, আমি ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করার লক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি সকলের সহযোগিতা নিয়ে ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করতে চাই। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিবে ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা যুবলীগের সদস্য ও তরুন সমাজ সেবক পাবেল পাটওয়ারী, সিআইপি জালাল আহমেদের সহধর্মিণী মায়মুনা খাতুন ইকরা, কাতারস্থ আ’লীগ নেতা রাসেল খান টিটু, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল গাফ্ফার সজিব, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন রবিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারী, পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক রুবেল মিয়াজি, কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ছাড়াও বিভিন্ন ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৮ অক্টোবর ২০২৩