Home / চাঁদপুর / ‘শেখ হাসিনার সরকার হতে হলে চাঁদপুর-৩ আসনে আবারো নৌকায় ভোট দিতে হবে’
শেখ হাসিনার

‘শেখ হাসিনার সরকার হতে হলে চাঁদপুর-৩ আসনে আবারো নৌকায় ভোট দিতে হবে’

চাঁদপুর – ৩ ( সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডাঃ দীপুমনি বলেছেন,আমার নির্বাচনী এলাকার জনগণ মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পেয়েছে। হাইমচরে অর্থনৈতিক অঞ্চল হবে। কলকারখানা হবে।হাজার হাজার লোকের কর্মসংস্থান হবে। আধুনিক লঞ্চঘাটের কাজ চলছে, মেঘনার ভাঙ্গন থেকে চাঁদপুর শহর স্থায়ীভাবে রক্ষায় প্রায় সাড়ে ৮’শ কোটি টাকার বড় প্রকল্পের জিও হয়ে গেছে।শহর রক্ষাবাঁধের বড় প্রকল্পের কাজ হবে।শতভাগ বিদ্যুৎ। ঘরে ঘরে বিদ্যুৎ। বিধবা ভাতা বয়স্ক ভাতা আরো কত কিছু। এই যে এত সব উন্নয়ন গত ১৫ বছর শেখ হাসিনা একটানা সারাদেশে এবং এই চাঁদপুরেও অসাধারণ উন্নয়ন করে চলেছেন। মানুষের জীবনটাকে সহজ করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার বারবার দরকার। শেখ হাসিনার সরকার হইতে হলে চাঁদপুর ৩ আসনে ৭ই জানুয়ারি নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।

তিনি শনিবার(২৩ ডিসেম্বর) রাত ৮টায় চাঁদপুর শহরের পুরান বাজার মধ্য শ্রীরামদী নতুন রাস্তায় নৌকার সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সমন্বয়ে নির্বাচনী সভায় তিনি এস কথা বলেন।

তিনি আরো বলেন আপনাদের নৌকার এমপি গত তিনবারের এমপি দীপু মনির দুর্নাম বদনাম নেই। আপনারা সুযোগ দিয়েছেন বলেই এতসব উন্নয়ন করতে পেরেছি। ৭ জানুয়ারি সবাই ভোটকেন্দ্রে যাবেন। আবারো নৌকায় ভোট দিবেন ।ইনশাল্লাহ আপনাদের সব স্বপ্ন বাস্তবায়ন করব।

এখানে কথা ছিলো নির্বাচনী উঠান বৈঠক হবে।চারদিক থেকে সাধারণ মানুষের ঢল নামে এবং দলীয় নেতাকর্মীদের সড়ক উপস্থিতিতে সেটি রুপ নেয় বিরাট জনসভায়।
এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

জেলা আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন এসডিও পাটোয়ারি,অজয় কুমার ভৌমিক, এডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা জাফর ইকবাল মুন্না,পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সদস্য রেজওয়ানুর রহমান রিজু, নাছির খান,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর প্যানেল মেয়র মোঃ আলী মাঝি,পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটোয়ারী,১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ মিয়াজি বাদল,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক মাঝি, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ধাম কামাল,সাধারন সম্পাদক উজ্জ্বল তালুকদারসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ,শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন পাড়া মহল্লার শত শত নারী-পুরুষ ভোটার এবং নানা শ্রেণী পেশার মানুষ। পরে নৌকার প্রার্থী ডাক্তার দীপু মনি ২ নং ওয়ার্ড ঘোষপাড়া এলাকায় নির্বাচনী উঠান বৈঠক করেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৩ ডিসেম্বর ২০২৩