শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রাখুন: পরিকল্পনা প্রতিমন্ত্রী

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রাখুন।দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তার পাশে থাকুন।

১৫ এপ্রিল শনিবার দুপুরে উপজেলার গজরা ইউনিয়নের শিল্পকলা একাডেমীর প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে শাড়ি লুঙ্গী বিতরণী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যারা স্বাধীনতার চেতনায় বিশ্বাসী না, দুর্নীতিগ্রস্থ, এতীমদের টাকা লুট করে, আগুন সন্ত্রাস করে আগামী জাতীয় নির্বাচনে এই সাধারন মানুষ নিশ্চই তাদের পক্ষ নিবেন না। শুধু পক্ষই নিবে না ব্যালটের মাধ্য তাদের সমুচিন জবাব দিয়ে দিবে।

তিনি বলেন সমাজে যারা বিত্তবান আছে তাদের প্রত্যেকেরই যারা যার সামর্থ অনুযায়ী সাধারন মানুষের পাশে দাড়ানো উচিৎ।

গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লা প্রধানের সভাপতিত্বে এবং ছেংগারচর পৌর সহায়ক সাংবাদিক কামরুজ্জামান হারুণের সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমেদ,উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান,উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক কবির হোসেন মাষ্টার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওয়াহিদুজ্জামান ওয়াদুদ প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, আশরাফুল হাসান, মহিউদ্দিন, শাখাওয়াত হোসেন মুকুল সরকার,চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৫ এপ্রিল ২০২৩

Share