Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচন অবশ্যই সুষ্ঠু হবে : মায়া চৌধুরী
শেখ হাসিনার

শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচন অবশ্যই সুষ্ঠু হবে : মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ও স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন,আর তিন থেকে চার মাস পরেই জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে আশা করি। নির্বাচনী কাজ শুরু হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি ছোট পরিষদের মন্ত্রীপরিষদ কাজ করবেন । আর নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনেই আগামী জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা চাই এই নির্বাচনে সকল রাজনৈতিক দল অংশ গ্রহণ করুক।

মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যায় চঁাদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের টরকি সবাজার মাদ্রাসা মাঠে সুলতানাবাদ ইউনিয়ন এর উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি ও দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে’ প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কেউ আর নির্বাচনে ডাকের জন্য বসে থাকবেন না, আরেক বার সাধিলে খাবো এইটা আর হবে না। নির্বাচনে আসবেন না নির্বাচন বানচাল করার চেষ্টা করেন তাহলে দেশের জনগণ ও বিদেশও আপনাদের বিপক্ষে যাবে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম তিনি বলেন, যুক্তরাষ্ট্রের ভিসানীতিতে আমরা অনেক খুশি এই কারণে যে, অবাধ, সুষ্ঠু ও গ্রহযোগ্য নির্বাচন যারা বানচালের ষড়যন্ত্র করবে; যুক্তরাষ্ট্রের ঘোষণা অনুযায়ী তাদের ভিসা বাতিল হবে। এটা বাংলাদেশের মানুষের জন্য একটি খুশির সংবাদ। কারণ, বিগত সময়ে জাতীয় নির্বাচন বানচাল করার জন্য বিএনপি-জামায়াত বাসে আগুন এবং বোমা হামলা করে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। এমন কর্মকাণ্ড প্রতিরোধে যুক্তরাষ্ট্র সরকার যে সহযোগিতার মনোভাব জানিয়েছে, সেটাকে বাংলাদেশের মানুষ ও বাংলাদেশ আওয়ামী লীগ স্বাগত জানায়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো সরকার গঠনে দেশের মানুষের সহযোগিতা প্রত্যাশা করে মায়া চৌধুরী বলেন, যারা আমাদের উন্নয়নের অংশীদার এবং দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আগামী জাতীয় নির্বাচনে আমরা নৌকাকে বিজয়ী করবো এবং সে লক্ষে আমাদের প্রস্তÍুতি নিতে হবে। আমরা যেন বিপুল ভোটে জয়লাভ করতে পারি সেজন্য সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। প্রধধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পঞ্চমবারের মতো সরকার গঠনে আমাদের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।
সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সফিকুল রহমানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
সভায় আরো বক্তব্য রাখেন, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক খোকন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন শরীফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ কাজী শরীফ হোসেন, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু,উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, জেলা পরিষদের সাবেক সদস্য ও সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ঃ রব, সুলতানাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম জিলানী, সাধারণ সম্পাদক মোঃ গফুর সরকার, আ’লীগ েেস্বেচ্ছাসেবকলীগের সভাপতি ডা.কামাল হোসেন,যুবলীগ নেতা ফেরদাউস আলম, আঃ সাত্তার মাস্টার প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাজ্বী মনির হোসেন বেপারী,সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ সোবাহান সরকার শুভা,জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, উপজেলা যুবলীগ নেতা কামরুল হাসান মামুন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম সেলিম রেজা, ফকরুল ইসলাম রনি,ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল,দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা ইউসুফ জামিল,উপজেলা ছাত্রলীগের ১নাম্বার সদস্য সদরুল আলম,সদস্য জোবায়ের আহম্মেদ জনিসহ আওয়ামী লীগ, যুবলীগ,মৎস্যজীবীলীগ,,শ্রমিকলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: কামাল হোসেন খান,৩১ মে ২০২৩