Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চান্দ্রায় শেখ জামাল স্পোটিং ক্লাব উদ্বোধন
শেখ জামাল স্পোটিং ক্লাব

চান্দ্রায় শেখ জামাল স্পোটিং ক্লাব উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়নে শেখ জামাল স্পোটিং ক্লাব উদ্বোধন হয়েছে। ১৬ ডিসেম্বর সোমবার চান্দ্রা বাজার ইসলামী ব্যাংকের নিচ তলায় ফিতা কেটে শেখ জামাল স্পোটিং ক্লাব শুভ উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।

তিনি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন।

বক্তব্য তিনি বলেন, শেখ জামাল স্পোর্টিং ক্লাব সুনাম অর্জন করতে পারে এটাই আমাদের প্রত্যাশা। এই ক্লাবের মাধ্যমে এই ইউনিয়ন মডেল হিসেবে পরিণত করতে পারে। এই ক্লাবের মাধ্যমে যাতে করে ভালো খেলোয়াড় জন্ম হয়। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে এই ক্লাবের সদস্যরা যেন বলিষ্ঠ ভূমিকা পালন করে।

শেখ জামাল স্পোটিং ক্লাবের সভাপতি মোঃ শাহীন পাটোয়ারীর সভাপতিত্বে ও জুম্মান আহমেদ শেখ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী, নৌ-কমান্ডো বীর মুক্তিযুোদ্ধা মোহাম্মদ বাচ্চু মিয়া পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুল বাশার খন্দকার, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ তাফাজ্জল হোসেন খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাখাওয়াত খান, ১২ নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ আলমগীর হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফাইমুল ইসলাম (শশী), চান্দ্রা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান রাজু পাটোয়ারী সাধারণ সম্পাদক মাকসুদ উল্লাহ বেপারি। ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ খান কাদির।

শেখ জামাল স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন শেষে আলোচনা সভায় শেখ জামাল স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও আজীবন দাতা সদস্য মোঃ শাহিন পাটওয়ারীকে এম ফরিদ হোসেন(হৃদয়) মোঃ মহিউদ্দিন পাটওয়ারী(সাদ্দাম) মোঃ ইমরান ভূঁইয়া মোঃ দি এম আল-আমিন মোঃ রিয়াজুল ইসলাম(সুমন) মোঃ আরিফ পাটওয়ারী মোঃ শিপন খাঁন সহ ক্লাবের সবার পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ফুলের শুভেচ্ছা জানান

এসময় উপস্থিত ছিলেন শেখ জামাল স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক দি. এম আল আমিন,সহ পরিচালক মমিন খান ক্রিয়া সম্পাদক রিয়াজুল ইসলাম সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি, ১৬ ডিসেম্বর ২০১৯