Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন
haim-bijoy

হাইমচরে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন

চাঁদপুর হাইমচরে সাংস্কৃতিক আয়োজন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষার্থীদের শারিরীক কসরত প্রদর্শনের মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা ও আলোচনা সভা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগমের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হোসেন এর উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

অনুষ্ঠান শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডারসহ সকল মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা, নগদ অর্থ ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

এসময় হাইমচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেসবাউল আলম ভূইয়া, হাইমচর থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ জহিরুল ইসলাম খাঁন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সন্তোষ চন্দ্র মজুমদার, বারেক বকাউল, ডেপুটি কমান্ডার হাফেজ আহমাদ পাটওয়ারী, হাইমচর সরকারি কলেজ অধ্যক্ষ মোঃ মনোয়ার হোসেন মোল্লা, হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান রিয়াদসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও হাইমচর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী, ফায়ার সার্ভিসের কর্মকর্তা কর্মচারী, উপজেলা আনসার ভিডিপির সদস্যবৃন্দ, প্রামপুলিশসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও রাজনৈতিক দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : বিএম ইসমাইল, ১৬ ডিসেম্বর ২০১৯