Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / শীতার্তদের মাঝে পৌর মেয়র আরিফ উল্লাহ সরকারের কম্বল বিতরণ
পৌর মেয়র

শীতার্তদের মাঝে পৌর মেয়র আরিফ উল্লাহ সরকারের কম্বল বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার দুস্থ, অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবারর (৩০ জানুয়ারি) পৌরসভার কয়েকটি ওয়ার্ডে ক্রমান্বয়ে সপ্তাহব্যাপী দুস্থ, হতদরিদ্র ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মধ্যে এসব কম্বল বিতরণ করা হচ্ছে। যা গত ২৭ জানুয়ারি শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার আয়োজনে ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ মাঠে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম পৌরসভার দুস্থ, হতদরিদ্র ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মধ্যে এসব কম্বল বিতরণের উদ্বোধন করেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ জানুয়ারি) আজও পৌরসভার দুস্থ, হতদরিদ্র ও অসহায় শীতার্ত নারী-পুরুষদের মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়।

ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার উপস্থিত থেকে প্রধধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার স্বরূপ এ কম্বল শীতার্তদের হাতে তুলে দেন। জেঁকে বসা শীতে পৌর মেয়রের কম্বল পেয়ে আপ্লুত শীতার্তরা।

এ সময় উপস্থিত ছিলেন ছেংগারচর পৌরসভার ১ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মোঃ সবুজ সরকার, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হারিছ খান,৪ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজালাল মুফতি, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আঃ মান্নান বেপারী, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমান উল্লাহ সরকার, ৭ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর আমান উল্লাহ সরকার, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান মোল্লা, ১,২,৩ নং ওয়ার্ড সংরক্ষি মহিলা কাউন্সিলর সালমা পাটোয়ারী, ৩,৪ ও ৫ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর আকলিমা আক্তারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার বলেন, একটি শীতবস্ত্র হলো, একজন অসহায় শীতার্ত মানুষের অস্ত্র। তাই মানবিক দিকগুলো বিবেচনা করে যেখানে শীতকালে তীব্র শীতে স্থবির হয়ে যায় সবকিছু। সেখানে অন্তত শীতকালের মানবিক সাহায্য হিসেবে একটি মোটা কম্বল অসহায় মানুষগুলোর গায়ে জড়িয়ে দেয়ার মতো প্রশান্তি আর নেই।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার মানুষের বিপদে-আপদে সব সময় পাশে আছে। করোনাকালে দফায় দফায় খাদ্য, অর্থসহ বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়েছে। আমি ব্যক্তিগতভঅবেও করোনাকারীন সময়ে খাদ্যসহায়তা দিয়েছি। শীতের প্রকোপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর নেতৃত্বে পুরো শীত মৌসুমে শীতার্ত মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমার শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শীত মৌসুম জুড়ে অব্যাহত আছে । আমি পৌরসভার মেয়র হিসেবে পৌর এলাকার প্রত্যেকটি শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবো ইনশাল্লাহ।

নিজস্ব প্রতিবেদক, ৩০ জানুয়ারি ২০২৪