Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / দিপু চৌধুরী ইয়াং ক্লাবের উপদেষ্টা কমিটি গঠন
দিপু চৌধুরী

দিপু চৌধুরী ইয়াং ক্লাবের উপদেষ্টা কমিটি গঠন

দিপু চৌধুরী ইয়ং ক্লাবের উপদেষ্টা পরিষদের কমিটি (২০২৪-২০২৭) গঠন করা হয়েছে। মঙ্গলবার ৩০ জানুয়ারী ক্লাবের সভাপতি আশফাক চৌধুরী মাহি ও সাধারণ সম্পাদক আতোয়ার হোসেন চৌধুরী সামির যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রয়াত দিপু চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন,আতোয়ার হোসেন চৌধুরী সামির। আগামী ৩ বছল (২০২৪-২০২৭) এর জন্য দিপু চৌধুরী ইয়ং ক্লাবের কেন্দ্রীয় কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী প্রয়াত দিপু চৌধুরীর গর্বিত পিতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে প্রধান উপদেষ্টা করা হয়েছে। উপদেষ্টা পরিষদের অন্য সদস্যগন হলেন, ইরফান চৌধুরী রাহি, মোহিবুল হক চৌধুরী সুমিত, আলিমুল হাসান চৌধুরী সৌরভ, কামরুল হাসান মামুন, মোসাদ্দেক হাওলাদার মামুন, তামজিদ সরকার রিয়াদ, হোসেইন মাহমুদ কচি, লিখন সরকার, এস এম নোমান দেওয়ান, খোরশেদ আলম, মেহেদি হাসান অপু, আশরাফুল ইসলাম সোহাগ, নাজমুল হোসেন, খোরশেদ আলম অপু, শিপন মল্লিক, দোলন মাহমুদ, কাইয়ুম ফরাজি, শরিফ পাটওয়ারী, এস এস সেলিম রেজা, মেহেদী হাসান কাজল, সাব্বির তপদার, মানিক মোল্লা, ফখরুল ইসলাম রনি, ওয়াসিম নিলয়, ইব্রাহিম সরকার পাপ্পু, মিনার মৃধা, তৌসিফ মোল্লা, সাকিব আল হাসান মৃধা, হাসান মোহাম্মদ রাশেদ, তামজিদ পাটওয়ারী রিয়াদ, এইচ এম সামিম, শিবরী এমরান জুয়েল, মিনহাজ উদ্দিন খান, ওয়ালি উল্লাহ অলি, মাহফুজ মিয়াজী, মোহসিন হোসেন সিয়াম, সাইফুল ইসলাম জয়, আদম আলী সরকার, মামুন হোসেন আকাশ, সজিব জয়।

এছাড়াও এই কমিটির সহ-সভাপতি যথাক্রমে আরিফুল ইসলাম লিখন,মইনুদ্দিন সাব্বির, রুবায়েদ হাসান ইমাম, আফসার হাবীব, নাঈম দেওয়ান, তোফায়েল আহমেদ রিয়ন,ইব্রাহিম খলিল, তামিম বেপারী, আমিনুল ইসলাম বুলবুল, সালাউদ্দিন হাওলাদার সাফিন, আল-আমিন প্রধান, শাহাদাত হোসেন শ্যামল, মোঃ সামিম ।

যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে ছদরুল আমিন প্রধান, তানজিব সোহাগ, নাদিম ঢালী,আসিফ সরকার, মোঃ বাদশাহ মিয়া, মেহেদী হাসান দর্জি, সাজেদুল ইসলাম হৃদয়, অপি আহমেদ, উদয় মিয়াজী । সাংগঠনিক সম্পাদক যথাক্রমে- জোবায়ের আহম্মেদ জনি, সাবিক হাসান শাওন, মেহেদী হাসান লিমন,মোমিনুল ইসলাম,তিমরুল হাসান রাব্বি, শাকিল রুদ্র, শাকিল হোসেন প্রধান,,। দপ্তর সম্পাদক- মোঃ আব্দুল্লাহ,উপ-দপ্তর সম্পাদক-রিয়াদুল ইসলাম (ছেংগারচর), প্রচার সম্পাদক- ফরহাদ হোসেন রিংকু,উপ-প্রচার সম্পাদক- সুলতান মাহমুদ দিপু, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক- শুভ পাটোয়ারী, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক- আবু ইউসুফ সোহাগ,সাংস্কৃতিক সম্পাদক- তাসিন আহমেদ রিফাত,উপ-সাংস্কৃতিক সম্পাদক- আহমেদ সাকিব, সমাজসেবা সম্পাদক – বিল্লাল হোসেন অনিক,উপ-সমাজসেবা সম্পাদক –সানিমুল ইসলাম সায়েম,ক্রীড়া সম্পাদক- মোহাম্মদ শরিফুল ইসলাম,উপ-ক্রীড়া সম্পাদক-ফারহান তফাদার, অর্থ-সম্পাদক জাকারিয়া হাসান আলভি,উপ-অর্থ সম্পাদক-মোঃ উজ্জল মুফতি,পরিবেশ বিষয়ক সম্পাদক শাহাদাত সাগর,উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, স্কুল ও ছাত্র সম্পাদক- সাকিব খান, উপ-স্কুল ও ছাত্র সম্পাদক হাসান রহমান আলভী, ধর্ম বিষয়ক সম্পাদক -সুব্রত মজুমদার,উপ-ধর্ম বিষয়ক সম্পাদক -ফয়েজ আহমেদ পিয়াস,কৃষি বিষয়ক সম্পাদক-মামুন পাটোয়ারী, উপ-কৃষি বিষয়ক সম্পাদক- ইমন প্রধানিয়া, গণশিক্ষা বিষয়ক সম্পাদক -তৌসিফ হাসান সুমিত, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক- জরিফ হোসেন, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থপনা সম্পাদক রাসেল সরকার জীবন, উপ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থপনা সম্পাদক- আবরার বিন রহমান, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান জয়, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক –রফিকুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক- তাসকিন আহমেদ শিথিল,উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক- রিয়াজ হোসেন, সহ-সম্পাদক যথাক্রমে- সুফি আহমেদ নোমান,বায়েজিদ আহমেদ রুহেল, ইয়াসিন আরাফাত, জুবায়ের আহমেদ নাসির, আলভি শাকিল,ওসামা মজুমদার। সদস্য যথ্রাক্রমে এবাদুল্লাহ ছৈয়াল,নাহিদ খান, ফয়সাল পাটওয়ারী, মেহের আহমেদ, মাসুদ খান, জমির সরকার, রমজান মোল্লা আবির।

উল্লেখ্য মতলব ইয়ং ক্লাব নামে সংগঠনটি গত ১০ বছর যাবত শিক্ষা,ঐক্য ও খেলাধুলা নিয়ে সম্মানের সাথে কাজ করে আসছে। তার পাশাপাশি এই সংগঠনটি মাদকের বিরুদ্ধে কাজ করে সামাজিক আন্দোলনে রুপ নিয়ে যুবসমাজকে সচেতন করে যাচ্ছে। যা সর্বমহলে প্রসংশিত হয়েছে। সবার প্রিয় এই ঐতিহ্যবাহী মতলব ইয়ং ক্লাব সংগঠনটির নাম পরিবর্তন করে মতলবের যুবসমাজের আইকন সবার প্রিয় প্রয়াত দিপু চৌধুরী ইয়ং ক্লাব রাখার সিদ্ধান্ত ঘোষণা করা হয়।

নিজস্ব প্রতিবেদক, ৩০ জানুয়ারি ২০২৪