Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করায় প্রথম পুরুস্কার পেলেন ছেংগারচর পৌর মেয়র
বিদ্যুৎ

নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করায় প্রথম পুরুস্কার পেলেন ছেংগারচর পৌর মেয়র

চাঁদপুরের মতলব উত্তরে জরিমানা বিহীন নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধকারী গ্রাহককে পুরুস্কৃত করেছে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ কতৃপক্ষ। বৃহস্পতিবার ২৫ জানুয়ারী ৮ম বার্ষিক সাধারন সভায় উপজেলার ছেংগারচর জোনাল অফিস থেকে এই পুরুস্কার বিতরণ করা হয়। কিন্তু ঐদিন ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার উপস্থিত থাকতে না পারায় মঙ্গলবার সকালে পৌর কার্যালয়ে তাকে এ পুরুস্কার তুলে দেন।

জরিমানা বিহীন নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধকারী গ্রাহকদের মধ্যে লটারিতে ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার শ্রেষ্ঠ (প্রথম) পুরস্কার হিসেবে নির্বাচিত হন।

জানা যায়, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতাধীন উপজেলার জোনাল অফিসের সকল গ্রাহকদের মধ্যে থেকে জরিমানা বিহীন নিয়মিত বিদ্যুৎবিল প্রদানকারী গ্রাহকদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। এতে বিজয়ী পুরুস্কার গ্রহণ করেন মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার। পুরুস্কার গ্রহণ শেষে তিনি বলেন, এই ধরনের উদ্যেগ গ্রহণ করায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। কারন এতে গ্রাহকগন নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধে উৎসাহী হবেন।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম শামসুদ্দিন বলেন, গ্রাহকদেরকে নিয়মিত বিদ্যুৎ বিল প্রদান করা জন্য উৎসাহ দিতে কতৃপক্ষ প্রতি বছর এই পুরুস্কার দিয়ে থাকে। পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারন সভা উপলক্ষে পাঁচটি ক্যাটাগরিতে নিয়মিত বিল পরিশোধকারীদের প্রথম, ২য় ও ৩য় পুরস্কার প্রদান করি। এই আয়োজনের মাধ্যমে নিয়মিত বিদ্যুৎ বিল প্রদানে গ্রাহকদের আগ্রক বৃদ্ধি হবে বলে আশা করছি।

নিজস্ব প্রতিবেদক, ৩০ জানুয়ারি ২০২৪