Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
kombol

হাজীগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আর্তামানবতার সেবায় হাজীগঞ্জ উপজেলা যুবলীগের নেতা আবু বকর ছিদ্দিক সোহাগ এর উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।

বৃহস্পতিবার বিকালে রোটারী ক্লাব অব হাজীগঞ্জে উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে আবু বকর ছিদ্দিক সোহাগ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য সাব্বির আলম লিটু, উপজেলা যুবলীগ নেতা এ এইচ রাসেল।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা তরুন লীগের সহ-সভাপতি মহসিন মোল্লা, বাজার ব্যবসায়ী সমিতির কমিশনার মোশারফ হোসেন টিটু, বঙ্গবন্ধু তথ্য ও প্রযুক্তিলীগের সাধারন সম্পাদক রাজিব হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুল আল সাধীন জিসান, নাঈমসহ অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ মুক্তিযোদ্ধে অংশগ্রহনকারী সকল শহীদ এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে গরীব দুঃস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন সম্পন্ন করা হয়।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়