Home / চাঁদপুর / চাঁদমুখের আয়োজনে শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র বিতরণ, শীতবস্ত্র বিতরণ

চাঁদমুখের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুরে স্বেচ্ছাসেবী সংগঠন চাঁদমুখ এর আয়োজনে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ১ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে এই শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

তিনি বলেন,চাঁদমুখ সবসময়ই ভালো কাজে অবদান রেখে চলেছে। যা অন্যদেরকে উৎসাহিত করে। আর এই ভালো কাজটিকে তারা এখন আন্দোলনের একটি অংশ হিসেবে নিয়েছে। আসলে আমাদের সবারই উচিত বিশেষ করে যাদের সামর্থ্য রয়েছে তারা গরীব অসহায়দের সাহায্যে এগিয়ে আসা। যাতে আমাদের মধ্যে কেউ শীতে কষ্ট না পায়।

চাঁদমুখের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন শেখ এর সভাপতিত্বে ও শীতবস্ত্র বিতরণ উপ-কমিটির আহ্বায়ক মাসুদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাস, পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার।আরো বক্তব্য রাখেন চাঁদ মুখের উপদেষ্টা সাংবাদিক ফারুক আহমেদ, অধ্যক্ষ মনিরুল হক পাটোয়ারী, এডভোকেট আতাউর রহমান পাটোয়ারী।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চাঁদ মুখের সাধারণ সম্পাদক এইচএম জাকির। এদিন চাঁদমুখের পক্ষ থেকে ৩০০ জন দুস্থ ও অসহায়ের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় চাঁদমুখের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,১ জানুয়ারি ২০২০