Home / চাঁদপুর / শীঘ্রই জুডিসিয়াল ভবন নির্মাণ কাজ শুরু হবে : চাঁদপুরে আইনসচিব
Ayen sochib

শীঘ্রই জুডিসিয়াল ভবন নির্মাণ কাজ শুরু হবে : চাঁদপুরে আইনসচিব

চাঁদপুর জুডিসিয়াল ভবন নির্মান স্থান পরিদর্শন, বিচারক ও আইনজীবীদের সাথে মতবিনিময় করেছেন আইন মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক।

সোমবার (২৬ নভেম্বর) দুপুরে চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ভবনের ২য় তলায় জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন । মতবিনিময়ের শুরুতেই আইন সচীবকে জেলা আইনজীবীর পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

মতবিনিময় সভায় আইন সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক বলেন, আইনমন্ত্রী চাঁদপুরে এসে আমাকে জুডিসিয়াল ভবন নির্মাণের বিষয়ে খোঁজ খবর এবং পরিদর্শন করার জন্য বলেছেন। সে আলোকে চাঁদপুরে আসা এবং আপানাদের সাথে মতবিনিময় করা। আপনাদের বর্তমান সমস্যাগুলো উপলব্দি করেছি। সকল বিষয় মন্ত্রী মহোদয়কে জানানো হবে। খুব শীঘ্রই চাঁদপুর জুডিসিয়াল ভবন নির্মাণ কাজ শুরু করা হবে। আশা করি জুডিশিয়াল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করবেন আমাদের আইনমন্ত্রী মহোদয়। এছাড়া জেলা জজ আদালতের দ্বিতল ভবন সম্প্রসারণ করে তৃতীয় তলা করা হবে।

আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের জন্যও আমাদের সব সময় সহযোগিতা থাকবে। জেলা আইনজীবী সমিতির লাইব্রেরীতেও নতুন করে বই দেয়া হবে।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিণয় ভূষণ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভুঁইয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রাশসন-১) মো. মাহবুবুর রহমান সরকার, চাঁদপুর জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আতোয়ার রহমান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, অ্যাড. ইকবাল বিন বাশার, অ্যাড. সেলিম আকবর, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শেখ আব্দুল লতিফ, পাবলিক প্রসিকিউটর (পিপি) আমান উল্যাহ। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাহির হোসেন পাটওয়ারী।

চাঁদপুর জেলা যুগ্ম জজ-১ মুরশিদ আহমেদ, যুগ্ম জজ-২ মোস্তফা শাহরিয়া খান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কায়সার মোশারফ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কফিল উদ্দিন, শেখ সাদি, নিজাম উদ্দিন, সফিউল আজম, শামসাদ জাহানসহ অন্যান্য বিচারকগণ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। এছাড়াও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের স্পেশাল পিপি অ্যাড. হাবিবুল ইসলাম তালুকদার, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ শহীদুল্লাহ সহ জেলা আইনজীবী সমিতির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ ও অন্যান্য আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।

সবশেষে সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গনে ফুলবাগানে গাছের চারা রোপন করেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম,২৭ নভেম্বর ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply