Home / উপজেলা সংবাদ / শিশু নির্যাতন ও হত্যার প্রতিবাদে হাইমচরে মানব বন্ধন

শিশু নির্যাতন ও হত্যার প্রতিবাদে হাইমচরে মানব বন্ধন

বিএম ইসমাইল , হাইমচর ( চাঁদপুর)
সারাদেশে শিশু হত্যা ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে হাইমচর উপজেলা যুব উন্নয়ন সংগের উদ্যোগে স্কুল, কলেজ ছাত্র,ব্যাবসায়ী ও সাধারন জনতা মানব বন্ধন করেছেন।

(১১ আগষ্ট) মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা আলগীবাজার সদর উপজেলা সড়ক প্রেস ক্লাবের সামনে এ মানব বন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুব উন্নয়ন সংঘ’র সভাপতি সাজ্জাদ হোসেন রনির সভাপতিত্বে ও বাজার ব্যবসায়ী আকতারুজ্জামান এর পরিচালনায় বক্তারা বলেন, সারা দেশে যে ভাবে শিশু হত্যা ও শিশু নির্যাতন হচ্ছে এভাবে আর চলতে দেয়া যায় না। অতিবিলম্বে প্রশাসনরক কঠোর ভূমিকার মাধ্যমে অন্যায়কারীদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যাবস্থা না করা হলে সারা দেশে প্রতিনিয়ত শিশু নির্যান ও শিশু হত্যা চলতেই থাকবে।

বক্তারা আরও বলেন এসমস্ত সামাজিক কাজে সকল শ্রেনীর লোকেরা এগিয়ে আসা এবং প্রতিবাদ করার উদ্দেশ্য হলো প্রশাসন যাতে কঠোর ভ’মিকা নিতে বাধ্য হয়।

সভায় অন্যান্যদের আরো বক্তব্য রাখেন হাইমচর উপজেলা যুবউন্নয়ন সংগের সদস্য ও বাজার ব্যবসায়ী আক্তার হাওলাদার, বিএম ইসমাইল, মোঃ হাফেজ ছৈয়াল,রাসেল সরদারসহ প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন মোঃ রিয়াদ আখন, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ আকাশ ভ’ইয়া, মোঃ আল আমিন পাটওয়ারী, সোহেল কাজি, সামিম মিয়াজি, উজ্জল আখন, জিল্লু সরকার, শাহাদাত, জাহিদ, রুবেল, আলমগীর, রিয়াদ কাজি, হোসেন হাওলাদার সহ যুব উন্নয়ন সংগের নেতৃবৃন্দ।