Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শিক্ষার্থীর উপ-বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ
Motlob Dokkhin
প্রতীকী

শিক্ষার্থীর উপ-বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ করবন্দ আল-আমিন দাখিল মাদ্রাসার সুপার মোঃ তাজুল ইসলামের বিরুদ্ধে ৩ ছাত্রের উপ-বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচিত অভিভাবক প্রতিনিধি মো. নূরুল ইসলাম স্বাক্ষরিত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের বরাবরে লিখিতভাবে অভিযোগ দিয়েছেন। এছাড়া উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা, কুমিল্লা, জেলা প্রশাসক, চাঁদপুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মতলব দক্ষিণ, জেলা শিক্ষা অফিসার, চাঁদপুর ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মতলব দক্ষিণকেও অভিযোগের অনুলিপি প্রেরণ করেছেন।

অভিযোগ পত্রে জানা যায়, ২০১৩ইং সনে মাদ্রাসা শিক্ষা বোর্ড, ঢাকা এর অধীনে এবতেদায়ী (৫ম) শ্রেণিতে সমাপনী পরীক্ষায় জিপিএ গ্রেড- এ, প্রাপ্ত রোল নং- ৬২০, ম- ৬৫৮ ও ম-৬৬৮ যথাক্রমে তিনজন ছাত্র-ছাত্রীর মেধা বৃত্তির টাকা অত্র মাদ্রাসার সুপার ছাত্র-ছাত্রীদের স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন করে আত্মসাৎ করেন।

মাদ্রাসার সুপার গত ৩ বছর যাবৎ তাদের টাকা নিজেই উত্তোলন করে আত্মসাৎ করে আসছেন। অভিযোগে আরও জানা যায়, মাদ্রাসার ছাত্র রোল নং- ৬২০, রিয়াদ হোসেন, ছাত্রী রোল নং- ম- ৬৫৮, রহিমা আক্তার, রোল নং- ম- ৬৬৮, কুলছুমা আক্তার।

তাদের উপ-বৃত্তির টাকা তিনি নিজ ইচ্ছামতো ছাত্র-ছাত্রীদেরকে না জানিয়ে আত্মসাৎ করে আসছে।

এ বিষয়ে মাদ্রাসার সুপারের সাথে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট
।। আপডটে, বাংলাদশে সময় ১২ : ৫০ এএম, ১৯ জানুয়ারি ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply