Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা যৌন অভিযোগ করায় যুবক আটক
শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা যৌন অভিযোগ করায় যুবক আটক

শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা যৌন অভিযোগ করায় যুবক আটক

চাঁদপুরের মতলব ডিগ্রি কলেজের প্রভাষক তহিদুল ইসলাম ইমুর বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ করে ফেঁসে গেলেন হুমায়ূন নামে এক যুবক। শনিবার (০২ জুলাই) ওই ঘটনাকে কেন্দ্র করে মতলব ডিগ্রি কলেজে সকাল থেকেই তোলপাড় সৃষ্টি হয়।

সরেজমিনে ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মতলব উত্তর উপজেলার লক্ষীপুর গ্রামের মো.ইকবাল হোসেনের ছেলে হুমায়ূন ঘটনার দিন সকাল ৬টায় ঢাকা থেকে এসেই মতলব ডিগ্রি কলেজ মাঠে হাঁটতে যায়। ওই সময় সে, প্রভাষক তহিদুল ইসলাম ইমুর সাথে এক তরুণীকে কলেজের অফিস রুমে প্রবেশ করতে দেখে। বিষয়টি হুমায়ূন স্থানীয় লোকজনকে অবহিত করলে, কলেজ ছাত্রাবাসের সকল শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য লোকজন, পৌর মেয়র, অধ্যক্ষ ও কলেজ পরিচালনা পরিষদের সদস্যগণ ঘটনাস্থলে এসে উপস্থিত হন।

ঘটনাটি চারদিকে ছড়িয়ে পড়লে মতলবে কর্মরত সাংবাদিকবৃন্দসহ পুলিশ প্রশাসনের লোকজন কলেজে প্রাঙ্গণে এসে উপস্থিত হন। পরে যে কক্ষে অভিযুক্ত ওই শিক্ষকসহ তরুণী অবস্থান করছিলো সেই কক্ষের তালা খুলে ভিতরে কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে অভিযোগকারী ওই যুবককে ঘটনার স্থল থেকেই মিথ্যা অভিযোগের কারণে পুলিশে সোপর্দ করেন ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস ছামাদ।

অভিযুক্ত হুমায়ূনকে পুলিশের কাছে সোপর্দ করার সময়ে সে, ঘটনাটি সত্য বলে চ্যালেঞ্জ ছুড়ে দেন এবং নিজের দাবীর প্রতি অনড় থাকেন।

মতলব ডিগ্রি কলেজের প্রভাষক তহিদুল ইসলাম বলেন, আমাকে নিয়ে একটি মহল ষরযন্ত্র করছে এবং মিথ্য অপবাদ দিয়ে আমাকে ও কলেজের সুনাম ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে একটি কুচক্রী মহল।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কুতুব উদ্দিন বলেন, ডিগ্রি কলেজের অধ্যক্ষের লিখিত অভিযোগের ভিত্তিতে এবং মিথ্যা তথ্য দিয়ে জনগণকে উত্তেজিত করার কারণে ওই যুবককে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ২:৪৯ পিএম, ২ জুলাই ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply