Home / চাঁদপুর / কমিউনিটি পুলিশিং টহল সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
কমিউনিটি পুলিশিং টহল সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কমিউনিটি পুলিশিং টহল সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আশিক বিন রহিম ॥

চাঁদপুর সুলতান আঙ্গেজ ফাউন্ডেশনের উদ্যোগে পৌর কমিউনিটি পুলিশিং টহল সদস্যদের মাঝে ঈদ সামগ্রী শনিবার (০২ জুলাই) বিতরণ করা হয়েছে।

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশিং-এর প্রধান সমন্বয়কারী ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান।

তিনি বলেন, ‘চাঁদপুর কমিউনিটি পুলিশিং টহল সদস্যরা অনেক কষ্ট করে শহরবাসীর নিরাপত্তায় দিয়ে যাচ্ছে। খুব অল্প বেতনে তারা কাজ করে থাকে, যা অনেটকাই স্বেচ্ছাশ্রমের মধ্যে পড়ে। সুলতান আঙ্গেজ ফাউন্ডেশন এ মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে। এজন্য আমি তাদের আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আমি আশা করবো কমিউনিটি পুলিশিং টহল সদস্যরা তাদের শতভাগ দায়িত্ব পালন করে শহরবাসীকে নিরাপত্তা দিবে।’

তিনি আরো বলেন, ‘আমরা পুলিশ কর্মকর্তারা নিজেদের জীবন দিয়ে মানুষকে নিরাপত্তা দিচ্ছি। সাম্প্রতিক সময়ে কিছু জঙ্গি সংগঠন মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা আমাদের শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে ও বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে সাধারণ মানুষ হত্যা করছে। এ ব্যপারে আমাদের সজাগ থাকতে হবে। তাই আমি কমিউনিটি পুলিশ টহল সদস্যদের সতর্ক থাকতে অনুরোধ জানাচ্ছি। আপনাদের প্রত্যেক এলাকায় কাউকে সন্দেহ হলে আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি নিরাপদ বাংলাদেশ গড়ে তুলতে চাই।’

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এএসপি সদর সার্কেল নজরুল ইসলাম, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালিউল্লাহ্ ওলি, পৌর কমিউনিটি পুলিশিং-এর সাবেক সভাপতি জিএম শাহাবুদ্দিন, বর্তমান সভাপতি শেখ মনির হোসেন বাবুল, জেলা কমিউনিটি পুলিশিং এর সাবেক সভাপতি ডা. একিউ রুহুল আমিন, সুলতান আঙ্গেজ ফাউন্ডেশন চাঁদপুর-এর প্রধান উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের উপদেষ্টা মন্ডলির সভাপতি মাহাবুবুর রহমান পাটোয়ারী। এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক ইকবাল হোসেন পাটোয়ারী, পাবলিক রিলেশান অফিসার মাহাবুবুর রহমান খসরু, কর্মকর্তা জিএম শাহীন।

অনুষ্ঠানে এছাড়াও জেলা ও পৌর কমিউনিটি পুলিশিং-এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply