Home / চাঁদপুর / ‘শিক্ষকরা দেশ গড়ার এক বিশাল দায়িত্ব গ্রহণ করছে’
শিক্ষকরা দেশ গড়ার এক বিশাল দায়িত্ব গ্রহণ করছে

‘শিক্ষকরা দেশ গড়ার এক বিশাল দায়িত্ব গ্রহণ করছে’

শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চাঁদপুরের জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল

মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম- চতুর্থ পর্যায়ে হিন্দু ধমীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় চাঁদপুর জেলা কার্যালয়ের আয়োজনে ২০১৫ শিক্ষা বর্ষের শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠান সোমবার ০৮ ফেব্রুয়ারি সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল বলেন, সবাইকে ধর্মে বিশ^াসী হতে হবে। আজকে যারা প্রথম হয়েছেন তারা আগামী দিনে দেশ উন্নয়নে প্রথম স্থান অধিকার করবেন। সকলকে ধর্মের স্বেচ্ছায় হতে হবে। সমাজে শিক্ষকরা দেশ গড়ার এক বিশাল দায়িত্ব গ্রহণ করছে। তারা সমাজকে এগিয়ে নিয়ে জাতিকে একটা সুন্দর দেশ উপহার দিচ্ছে। বিশে^র কাছে উন্নত দেশ হিসেবে গড়ার অবদান রাখছে।

তিনি ছাত্রদের উদ্দেশ্যে বলেন, তোমরা আজকে যারা এই পুরস্কার গ্রহণ করছো তারা আগামী দিনে দেশের নেতৃত্ব দেয়ার বিশাল এক ভূমিকা রাখবে। তোমাদের এই সাফল্য শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের অনেক ভূমিকা রয়েছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান।

সহকারী পরিচালক নিরুপম ধরের সভাপতিত্বে ও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ফিল্ড কর্মকর্তা দেবাশীষ হাজরার পরিচালনায় বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ শফিউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও শিক্ষক-শিক্ষার্থী অভিভাবকবৃন্দ।

আনোয়ারুল হক, স্টাফ করেসপন্ডেন্ট৩

|| আপডেট: ০৬:০১ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর