Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহ্তলী জিলানী চিশতী কলেজের মতবিনিময় সভা
sh--ru

শাহ্তলী জিলানী চিশতী কলেজের মতবিনিময় সভা

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের আয়োজনে আসন্ন একাদশ শ্রেণিতে ভর্তি সংক্রান্ত বিষয়ে গভর্নিং বডি ও শিক্ষকদের সাথে মতবিনিময় সভা বুধবার (৯ মে ) সকাল সাড়ে ১১ টায় কলেজ শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অধ্যক্ষ মো.হারুন-অর রশিদ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

মতবিনিময়ে সোহেল রুশদী বলেন, ‘শিক্ষা বিস্তারে জিলানী চিশতী কলেজ এলাকায় সুনাম অর্জন করেছে। প্রতিবছরই সন্তেÍাষজনক ফলাফল করছে। এ কলেজের বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগের সকল বিষয়ে মেধাবী ও দক্ষ শিক্ষক রয়েছে।

এ কলেজে দেশের ক্রান্তিকালেও নিয়মিত শ্রেণি কার্যক্রম পরিচালিত হয়। এ কলেজে বর্তমানে ৭০ ভাগ ছাত্রী পড়াশুনা করছে । বিশেষ করে নারীদের শিক্ষায় কলেজটি অনেক নিরাপদ । নারী শিক্ষায় এ কলেজ অনেক এগিয়ে।

তিনি আরও বলেন, ‘ জিলানী চিশতী কলেজে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বিদ্যমান রয়েছে। স্থানীয় সাংসদ ডা. দীপু মনির সহযোগিতায় বর্তমান সরকারের আমলে নতুন ৪ তলা একাডেমিক ভবন নির্মাণ হয়েছে । নতুন ভবনে একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদেরকে পাঠদানের ব্যবস্থা করা যাবে।

আসন্ন ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম রবিবার (১৩ মে) রোজ থেকে শুরু হবে। কলেজ অফিসে সকাল ১০ টা থেকে ১টা পর্যন্ত ভর্তির জন্য অনলাইনে আবেদন করা যাবে।

মতবিনিময় সভায় অংশ নেন প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবির তালুকদার, প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ, অভিভাবক সদস্য মো. সফিক ক্বারী, অভিভাবক সদস্য মো. শাহজাহান খান,সহকারী অধ্যাপক মো. গোলাম সারওয়ার, অধ্যাপক মো.কামরুল হাসান, প্রভাষিকা শামীমা আক্তার, প্রভাষিকা নুরুন্নাহার বেগম মুক্তা, প্রভাষক মো:হানিফ মিয়া, ইংরেজি বিভাগের প্রভাষক মো: জহিরুল ইসলাম খান মুরাদ, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মো: মানিক মিয়া, প্রভাষক মো.হাবিবুর রহমান, প্রভাষক মো.মাহবুবর রহমান,কলেজের কম্পিউটার অপারেটর মো.রানা সরকার, অফিস সহকারী মো. মেহেদী হাসান প্রমুখ।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৮:৩০ পিএম, ৯ মে ২০১৮, বুধবার
এজি

Leave a Reply