Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি তাঁতী লীগের সকল ইউনিয়ন কমিটি বিলুপ্তি ঘোষণা
তাঁতী লীগের

শাহরাস্তি তাঁতী লীগের সকল ইউনিয়ন কমিটি বিলুপ্তি ঘোষণা

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা তাঁতী লীগের আলোচনা সভায় তাঁতীলীগের সকল ইউনিয়ন কমিটি বিলুপ্তি করা হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতা আনার জন্য সংগঠনকে সুসংগঠিত করার লক্ষে ৪ মার্চ শনিবার বিকেলে শাহরাস্তি উপজেলা তাঁতী লীগের অস্থায়ী কার্যালয়ে তাঁতীলীগ শাহরাস্তি উপজেলা শাখা এর কার্যনির্বাহী কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক শাহরাস্তি উপজেলা শাখার সকল ইউনিয়ন তাঁতীলীগের কমিটি বিলুপ্ত করা হয়।এবং তৃণমূল কর্মীসভার মাধ্যমে ইউনিয়ন তাঁতীলীগের কমিটি তৈরি করে উপজেলা তাঁতী লীগের সভাপতি /সাধারণ সম্পাদকের কাছে জমা দেওয়া জন্য টিম করে দেওয়া হয়েছে। এছাড়াও উক্ত আলোচনা সভায় উপজেলা তাঁতী লীগের আয়োজনে আগামী ১৯ মার্চ বাংলাদেশ আওয়ামী তাঁতী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন, ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস পালন, ২৫ মার্চ কালো রাত্রি ও ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা তাঁতী লীগের ব্যাপক প্রস্তুতি হাতে নেওয়া হয়। উক্ত কর্মসূচি পালন করার লক্ষ্যে উপজেলা ও ইউনিয়ন তাঁতী লীগের সকল নেতাকর্মী যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ মাসুদ আলম রানা ও সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন মানিক।

উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ মফিজ মিয়া, মোঃ জামাল হোসেন, মোঃ রাসেল শেখ মেম্বার, মোঃ মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান মোগল, অর্থ সম্পাদক জাহিদ হাসান সজিব, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ বেলায়েত হোসেনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন তাঁতীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাহরাস্তি প্রতিনিধি, ৫ মার্চ ২০২৩