Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক
গাঁজাসহ

শাহরাস্তিতে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশি অভিযানে মাদকের চালান নিয়ে ইমাম হোসেন (১৮) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার বানিয়াচোঁ এলাকার যাত্রী ছাউনীর সামনের পাকা রাস্তার উপর থেকে পুলিশ ওই মাদক ব্যবসায়িকে আটক করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওইদিন সকালে চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম এর দিক-নির্দেশনায় শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আলমগীর হোসেনের তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ রোকন উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ একটি চৌকস দল এ মাদকের চালান উদ্ধারের এ অভিযান পরিচালনা করেন।

ওই সময় কুমিল্লা সদর দক্ষিণ থানার গোলগাঁও গ্রামের সুন্দর আলীর পুত্র মোঃ ইমাম হোসেন ৫কেজি গাঁজা বহন করে ওই পথ অতিক্রম করছিল। ওই সময় পুলিশের তল্লাশির মুখে মাদক কারবারি ইমামের থেকে ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আলমগীর গাজাঁ বিক্রির উদ্দেশ্যে বলে স্বীকার করে।

তিনি আরো বলেন এই মাদকের ভয়ংকর ছোবল সকলের প্রচেষ্টায় এখনই থামানো না গেলে আগামী প্রজন্ম এর নীল ধ্বংসনের শিকার হয়ে সমাজ ও রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করবে। একই সঙ্গে চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ শাহরাস্তি পুলিশ প্রশাসন।

এ সময় মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

প্রতিবেদক: মো. জামাল হোসেন, ২২ নভেম্বর ২০২৩