Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ৩ ইউপিতে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা
election

শাহরাস্তিতে ৩ ইউপিতে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

চাঁদপুরে শাহরাস্তি উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা যায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ৫ এর উপবিধি ১এর প্রদত্ত ক্ষমতা বলে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের জন্য রিটার্নিং অফিসার করিয়া নিয়োগ প্রজ্ঞাপন জারি করা হইয়াছে।

এক্ষনে, সেহেতু তানিয়া সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা ২০২০ এর বিধি বিধি ১০(৩) অনুযায়ী উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবুল কাশেম, শাহরাস্তি চাঁদপুর এবং রিটানিং অফিসার এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য চাঁদপুর জেলার,শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে, চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ও সুচিপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন এর জন্য নির্ধারণ করিয়া বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

স্ব স্ব ইউপিতে উপ-নির্বাচনে যারা প্রার্থী হওয়ার ইচ্ছুক তাদেরকে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র বিতরণ ও গ্রহণ করা হইবে।

এতে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর বুধবার, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৬ সেপ্টেম্বর শনিবার, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর শনিবার, ভোট গ্রহন ২০ অক্টোবর মঙ্গলবার।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,১৫ সেপেটম্বর ২০২০