Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ২কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক
নারী

শাহরাস্তিতে ২কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক

শাহরাস্তিতে ২কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক করেছে থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়,২ (দুই) কেজি গাঁজা সহ ১জন মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ দেবকরা ভাবনা বাড়ী হইতে রাজাখা সড়কের উপর পোড়াবাড়ীর সামনে রাস্তার উপর হতে ১জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ঐ সময় তার হেফাজত হতে ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী জেসমিন আক্তার (৩০), স্বামী-শাহআলম, সাং-দেবকরা (বানিয়া বাড়ী), থানা-শাহরাস্তি, জেলা-চাঁদপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লেখিত আসামী দীর্ঘদিন যাবত প্রশাসনের চক্ষু ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করিয়া যুব সামাজকে ধ্বংসের দিকে নিয়া যাইতেছে। আসামী জব্দকৃত গাঁজা (মাদকদ্রব্য) বিক্রয় করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখাকালীন গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শাহরাস্তি থানার মামলা নং-০৯, তারিখ-২৮/১২/২০২৩ইং, ধারা-২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(ক) রুজু করা হইয়াছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুরের দিক-নির্দেশনায় অফিসার ইনচার্জ, মোঃ আলমগীর হোসেনের তত্ত্বাবধানে এসআই (নিঃ)/মোঃ নুরুল আনোয়ার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ শাহরাস্তি থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।

প্রতিবেদক: মো. জামাল হোসেন, ২৯ ডিসেম্বর ২০২৩