Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে সিএনজি-ট্রাক সংঘর্ষে ৫ জন আহত
শাহরাস্তিতে সিএনজি

শাহরাস্তিতে সিএনজি-ট্রাক সংঘর্ষে ৫ জন আহত

চাঁদপুরের শাহরাস্তিতে সড়ক দূর্ঘটনায় ৫ জন গুরুতর আহত হয়েছেন। সোমবার রাতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের শাহরাস্তি উপজেলার প্যারাডাইস কফিহাউস সংলগ্নে সিএনজি ও হাইড্রলিক ট্রাক সংঘর্ষের ঘটনা ঘটে। সিএনজি চালকসহ ৫ জন আহত হয়।

গুরুতর আহত দুইজনকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

তারা হলেন সিএনজি চালক কংগাইশের রুবেল (৩০) ও রহিমানগর সাতবাড়িয়া এলাকার রাজু (৩০)।ওইসময় জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার ঘটনাস্থলে পৌঁছে ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে রাস্তার যানজট অবমুক্ত করেন। খবর পেয়ে শাহরাস্তি থানার উপ-পরিদর্শক সোহেল রানা ঘটনাস্থলে পরিদর্শন করেন।

একই দিনে কচুয়া-হাজীগঞ্জ সড়কের কাদলা এলাকায় সিএনজি সড়ক দুর্ঘটনায় মহিন উদ্দিন ও মেহেদী হাসান নামে দুইজন আহত হয়। তারা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়। বিকেলে ওই সড়কের পাতানিশ এলাকায় সিএনজি সড়ক দুর্ঘটনায় চালক মাহফুজ আলম ও শিশু নাজমুল গুরুতর আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রতিবেদক: মো.জামাল হোসেন, ১ মার্চ ২০২২