Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে হত্যার চেষ্টা 
গৃহবধূকে

শাহরাস্তিতে সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে হত্যার চেষ্টা 

চাঁদপুরের শাহরাস্তির রায়শ্রী উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামে গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে।

বর্তমানে গৃহবধূ তাছলিমা আক্তার লিপি চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ঘটনার বিবরণে জানাযায় উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের মিয়াজি বাড়িতে ২৫সেপ্টেম্বর সোমবার রাতে সিধঁ কেটে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে ঘুমিয়ে থাকা অবস্থায় মোতালেব হোসেনের স্ত্রী তাছলিমা আক্তার লিপিকে গলা কেটে হত্যার চেষ্টা করে।

এসময় তাছলিমা বেগমের ডাক চিৎকার শুনে পাশ্ববর্তী ঘরের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। বাড়ির লোকজন তাছলিমা বেগম কে উদ্ধার করে প্রথমে বেরনাইয়া বাজারে অবস্থিত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করেন। কুমিল্লায় প্রথমিক চিকিৎসা শেষে তাকে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাজাপুর মিয়াজী বাড়ির মোতালেব হোসেনের স্ত্রী তাছলিমা বেগম তার সন্তানকে নিয়ে রাতে ঘুমিয়ে পড়ে। মোতালেব হোসেন ঢাকায় কাজ করেন। সকালে সংবাদ পেয়ে তিনি তার স্ত্রীর কাছে ছুটে আসেন। সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। খিলা পুলিশ ফাঁড়ির পরিদর্শক সুভ্রত সরকার জানান, কি উদ্দেশ্যে এ ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘরের ভিতরে থাকা কোন মালপত্র খোয়া না যাওয়ায় এটিকে চুরির ঘটনা বলতে নারাজ অনেকেই। কেউ কেউ ধারনা করছেন পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে।

মোতালেব হোসেনের মা মরিয়ম বেগম জানান, বিগত কয়েক বছর ধরে বেশ কয়েকবার চুরির ঘটনা ঘটেছে। তিনি তার পুত্র বধূর উপর হামলাকারীদের বিচার দাবি করেন।

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন,২৬ সেপ্টেম্বর ২০২৩