Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে যুবদলের ইফতার ও দোয়া
যুবদলের

শাহরাস্তিতে যুবদলের ইফতার ও দোয়া

চাঁদপুরের শাহরাস্তিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে শাহরাস্তি পৌর ৩ নং ওয়ার্ড যুবদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ এপ্রিল মঙ্গলবার বিকেলে শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা এলাকায় ওয়ার্ড যুবদলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ বেলায়েত হোসেন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সবুজ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপি’র সভাপতি মোঃ আবুল খায়ের সিএ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী। অনুষ্ঠানে বক্তারা বলেন এ সরকারের পতন করতে হলে আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে যুবদল ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে সরকারের পতন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন পৌর যুবদলের আহবায়ক মোঃ জাকির হোসেন নয়ন, সদস্য সচিব মোঃ আব্দুল কাইয়ুম রিপন, বিএনপি নেতা মোঃ মিজানুর রহমান, উপজেলা শ্রমিকদল নেতা মোঃ হেলাল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ শফিকুর রহমান, পৌর যুবদল নেতা মোঃ মিলন, ওয়ার্ড যুবদলের সকল নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ মালেক।

প্রতিবেদক: মো. জামাল হোসেন, ১২ এপ্রিল ২০২২