Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে মুক্তিযোদ্ধা কুদ্দুস তালুকদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শাহরাস্তিতে মুক্তিযোদ্ধা কুদ্দুস তালুকদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুরের শাহরাস্তিতে মুক্তিযোদ্ধা কুদ্দুস তালুকদারের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। উপজেলার টামটা উত্তর ইউনিয়নের রাড়া গ্রামের মাহছানী বাড়ির মৃত লোকতে আলীর ছেলে টামটা উত্তর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুস তালুকদার (৮২) তার নিজ বাড়িতে ১১ মার্চ ভোর ৫ টা ২০ মিনিটে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুণগাহি রেখে যান। ওই দিন বাদ যোহর রাড়া জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানা মাঠে মরহুমের কফিনে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সাহিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু ইসহাক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড (ভারপ্রাপ্ত) কমান্ডার মোঃ শাহাজান পাটওয়ারী।

জানাযায় উপস্থিত ছিলেন টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, শাহরাস্তি প্রেসক্লাস সভাপতি কাজী হুমায়ুন কবির, প্যানেল চেয়ারম্যান মোঃ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ অহিদুর রহমানসহ মুক্তিযোদ্ধা ও এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জামাল হোসেন, ১১ মার্চ ২০২০