Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
বঙ্গবন্ধুর

শাহরাস্তিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

“বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনব হাসি সবার ঘরে” এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুরের শাহরাস্তিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ ইং উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৭মার্চ রোববার ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তর ও রাজনৈতিক নেতৃবৃন্দ। জাতীয় শিশু দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি বের হয় র‍্যালিটি উপজেলা পরিষদের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইয়াসির আরাফাতের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু ইসহাকের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, সরকারি কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মহসিন পাটোয়ারী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান,মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মঈনুল ইসলাম কাজল। উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরে কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষার্থী ও এলাকার সুধীজন।

আলোচনা সভা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন এবং জাতীয় শিশু দিবসের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ।

প্রতিবেদক: মো: জামাল হোসেন, ১৭ মার্চ ২০২৪