Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে প্রয়াত হারুন চৌধুরীর স্মরণে শোকসভা ও দোয়া
প্রয়াত

শাহরাস্তিতে প্রয়াত হারুন চৌধুরীর স্মরণে শোকসভা ও দোয়া

শাহরাস্তিতে পঞ্চানগর আইডিয়াল হাই স্কুলের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী প্রয়াত হারুন চৌধুরীর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৪ জানুয়ারি বুধবার বিকেলে পঞ্চানগর আইডিয়াল হাই স্কুলের আয়োজনে বিদ্যালয় মিলনায়তনে এ শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে হারুন চৌধুরীর স্মরণে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চিতোষী পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবু ইউসুফ পাটোয়ারী।

হাইকোর্ট ডিভিশন এডভোকেট ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের শিক্ষানুরাগী বোরহান উদ্দিন চৌধুরীর পৃষ্ঠপোষকতায় ও সার্বিক সহযোগিতায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান আনছারী, উঘারিয়া ইউনিয়ন কাউন্সিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহমত উল্লাহ বিএসসি,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম স্বপন,সমাজসেবক ও শিক্ষানুরাগী ইকবাল হোসেন সজীব । হুমায়ুন কবির বিএসসির সঞ্চালনায় মরহুমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আজিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মানিক, মোঃ মকবুল আহমেদ, সোহরাব হোসেন, আব্দুল হক, বাবুল মিয়া, একরাম ভূঁইয়া,আব্দুল মতিন, কামরুজ্জামান শামীম। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা এনামুল হক মনির, মোঃ শাহাদাত হোসেন, সেলিম পাটোয়ারী নুরুন্নবী খোকন, আনোয়ার হোসেন, রুহুল আমিন মিয়াজী, মোঃ রাসেল হোসেন, জাহাঙ্গীর আলম, আক্তার হোসেনসহ সকল শিক্ষক,অভিভাবক,শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্মৃতি চারণ শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন চিতোষী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আনিছুর রহমান।

প্রতিবেদক: জামাল হোসেন, ৪ জানুয়ারি ২০২৩