Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে পানির ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে পা পিছলে যুবকের মৃত্যু
পানির
ফাইল ছবি

শাহরাস্তিতে পানির ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে পা পিছলে যুবকের মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে ঘরের চালের উপর পানির ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে পা পিছলে তাল গাছের খন্ডের উপর পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

১০ জুন শনিবার দুপুরে পৌর শহরের ১২ নং ওয়ার্ডের নোয়াগাঁও এলাকার ওসমান বেপারী নতুন বাড়িতে ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায় ওই মোঃ মোতালেব হোসেনের ছেলে মোঃ আরিফ হোসেন (২৮) ঢাকায় একটি বেসরকারি ফার্মে কর্মরত ছিল।

বৃহস্পতিবার  আরিফ বাড়িতে এসে শনিবার দুপুরে নিজ ঘরের টিনসেটঘরের চালের উপর স্থাপিত পানির ট্যাংকি পরিষ্কার করতে যায়। সেখানে উঠে ওই সময় ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে পা পিছলে ঘরের দক্ষিণে পাশে মাটিতে পড়ে থাকা তাল গাছের খন্ডের উপর পড়ে গুরুতর আহত হয়। 

ঐদিন বিকেলে মোতালেব হোসেন ছেলে আরিফ হোসেনকে ঘরে না দেখতে পেয়ে খুঁজতে গিয়ে ঘরের দক্ষিণ পাশে অজ্ঞান অবস্থা পড়ে থাকতে দেখে।  আরিফের অবস্থা দেখে তিনি ডাক চিৎকার করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।

কর্তব্যরত ডাক্তার তার অবস্থা অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে ঢাকা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি মা-বাবা, অন্তঃসত্ত্ব স্ত্রী ও আড়াই বছরের আরিফা নামের একটি কন্যা সন্তান রেখে যান। এদিকে আরিফের  মৃত্যুর সংবাদ শুনে এলাকা শোকের ছায়া নেমে আসে।

ওই দিন রাত ১০টা নিজ বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

প্রতিবেদক: জামাল হোসেন,১১ জুন ২০২৩