Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ 
ডায়াগনস্টিক

শাহরাস্তিতে দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ 

লাইসেন্স এবং নিবন্ধন না থাকায় মোবাইল কোর্টে
শাহরাস্তিতে দুটি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়েছে।

জেলা প্রশাসকের নির্দেশনায় ৩০ আগস্ট দুপুরে শাহরাস্তি উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য অফিসের উদ্যোগে যৌথ অভিযান পরিচালনা করেন।

সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডাঃ মোঃ নাসির উদ্দিন এবং শাহরাস্তি মডেল থানার সাব ইন্সপেক্টর। এ সময় লাইসেন্স এবং নিবন্ধন না থাকায় ২টি ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়,
স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশক্রমে  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন। ও সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিসেট্রট  আমজাদ হোসেন এর সহযোগিতায় অনিবন্ধিত দুই’টি ডায়াগনস্টিক সেন্টার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে ।

সহযোগিতায়  ছিলেন ডাঃ সারোয়ার ও ডাঃ মামুন হোসেন,শাহরাস্তি মডেল থানার পুলিশ প্রশাসন ও স‍্যানিটারী ইন্সপেক্টর মোঃ ফায়দুল্যাহ মিঞা।
ডায়াগনস্টিক সেন্টার গুলো হলো লোটরা  সাফি ডায়াগনস্টিক সেন্টার ও মেহের কালীবাড়ি উঃ বাজারে সেন্ট্রাল ডায়গনস্টিক এন্ড কনসাল্টেশন সেন্টার। জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্রতিবেদক:জামাল হোসেন,৩০ আগস্ট ২০২২