Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ছাত্রসেনার মানববন্ধন
ছাত্রসেনার

শাহরাস্তিতে ছাত্রসেনার মানববন্ধন

কোরআন, পর্দা ও মাদরাসা শিক্ষার বিরুদ্ধে চক্রান্তের প্রতিবাদে শাহরাস্তি উপজেলা ছাত্রসেনার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শান্তির ধর্ম ইসলামের প্রতি আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ স্বরূপ ভারতের আদালতে পবিত্র কোরআনের গুরুত্বপূর্ণ ২৬টি আয়াত পরিবর্তনের রিট করার ও শ্রীলংকায় সংসদীয় আইনের মাধ্যমে মুসলিম নারীদের ভূষণ ও অহংকার, বোরকা তথা পর্দা নিষিদ্ধ করা এবং জঙ্গি ট্যাগ দিয়ে ইসলামী শিক্ষাগার মাদ্রাসা শিক্ষা বাতিল করার দুঃসাহস করার প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের পূর্বে ঘোষিত কর্মসূচির আলোকে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শাহরাস্তি উত্তরের আয়োজনে ২০ মার্চ শনিবার বিকেলে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রনেতা মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে ও মোহাম্মদ মোজাম্মেল হকের সঞ্চালনায় মানববন্ধন শুরু হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডাক্তার জালাল উদ্দিন কাসেমী এতে আরো উপস্থিত ছিলেন ছাত্র শাহরাস্তি উত্তরের সকল নেতাকর্মী, মানববন্ধনে অধিকাংশ বক্তারা অভিযোগ করেন ভারতীয় উপ-মহাদেশে ইসলাম বিরোধী ষড়যন্ত্রমূলত আন্তর্জাতিক ষড়যন্ত্র, কিন্তু আমরা মুসলিম জাতি তার তোয়াক্কা করিনা, আমাদের সৃষ্টিকর্তা এক,আমাদের ধর্মগ্রন্থ, মহাগ্রন্থ ,আল কোরআননের সংরক্ষণের দায়িত্ব স্বয়ং আল্লাহ নিয়েছেন আমরা মুসলিম হিসেবে আমাদের বুকের তাজা রক্ত দিয়ে হলেও এর প্রতিবাদ প্রতিরোধ করে যাব। অনুষ্ঠান শেষে দোয়ার মাধ্যমে মানববন্ধন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়। মানববন্ধনে সর্বস্তরের মুসলিম, জনতা, অংশ নিতে ঈমানী দায়িত্ব পালন করেন।

স্টাফ করেসপন্ডেট,২১ মার্চ ২০২১