Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে আই এফ আই সি ব্যাংকের শাখা উদ্বোধন
শাহরাস্তিতে আই এফ আই সি

শাহরাস্তিতে আই এফ আই সি ব্যাংকের শাখা উদ্বোধন

চাঁদপুর শাহরাস্তিতে আইএফআইসি ব্যাংক লিমিটেড এর শাখা উদ্বোধন করেন মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এম.পি।

২৬ আগস্ট বুধবার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা হারুন স্কয়ারের ২য় তলা আই এফ আই সি ব্যাংক লিমিটেডের শাহরাস্তি উপ-শাখার উদ্বোধন অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে বলেন ব্যাংক আজকে আধুনিক যুগে অর্থনৈতিক অবস্থা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মানবসম্পদ আর বিকাশ অর্থনীতির যেসব প্রসাদ,এটা ব্যাংকের মাধ্যম ছাড়া অন্য কোন উপায়ে সম্ভব নয়। আমাদের এ এলাকায় একটি ব্যাংকের শাখা প্রয়োজন ছিলো। আই এফ আই সি ব্যাংক একটি স্বনামধন্য ব্যাংক। এটি পুরনো ব্যাংক এবং বেসরকারি ব্যাংক হিসেবে বাংলাদেশ সরকার এ ব্যাংকটি প্রথম অনুমোদিত লাভ করেন।
এই ব্যাংকটি একটি লাভজনক প্রতিষ্ঠান। আমি আশা করি এই এলাকার ব্যবসায়ীরা এ ব্যাংকের দ্বারা উপকৃত হবে এবং ব্যাংকের মাধ্যমে অনেক সুযোগ-সুবিধা লাভবান হবেন।

হারুন স্কয়ারের স্বত্বাধিকারী মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা, শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি এবং মিয়াজী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ রফিকুল ইসলাম রকির সঞ্চালনায় সার্বিক সহযোগিতা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন আইএফআইসি ব্যাংক কচুয়া শাখার ব্যবস্থাপক উজ্জ্বল মজুমদার।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক হাজী আব্দুল লতিফ, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এল এল বি, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল আহমেদ , পৌর আওয়ামী লীগ নেতা আবদুল গফুর, মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, শাহরাস্তি উপশাখার ব্যবস্থাপক মুন্সী মোঃ মারুফ সিদ্দিকী, উপস্থিত ছিলেন ব্যাংক কর্মকর্তা বাজার ব্যবসায়ী বৃন্দ সহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রতিবেদক:মো.জামাল হোসেন,২৭ আগস্ট ২০২০