Home / উপজেলা সংবাদ / শাহতলী কামিল মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও শিক্ষককের বিদায় সংবর্ধনা
শাহতলী কামিল মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও শিক্ষককের বিদায় সংবর্ধনা

শাহতলী কামিল মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও শিক্ষককের বিদায় সংবর্ধনা

চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল (এমএ ) মাদরাসার প্রবীণ অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ ছালামতুল্লাহ বিদায় সংবর্ধনা ও দাখিল পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান ( ২৫ জানুয়ারি ) সোমবার সকাল ১১টায় মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহমাদের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মোঃ কামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও শাহতলী কামিল মাদরাসার গভনির্ং বডির সহ-সভাপতি সোহেল রুশদী।

বক্তব্য রাখেন মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন, গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি ১ম মোহাদ্দেস মাওলানা মোঃ ইয়াসীন মিয়া, ২য় মোহাদ্দেস মাওলানা আকতার হোসাইন, গভনির্ং বডির দাতা সদস্য মাওলানা মোঃ জাকির হোসেন তপাদার, গভনির্ং বডির অভিভাবক সদস্য মাওলানা আবদুল হানিফ, গভনির্ং বডির অভিভাবক সদস্য মোঃ হেলাল উদ্দিন গাজী, প্রভাষক মাওলানা এমদাদ উল্যাহ, প্রভাষক মুহাম্মদুল্লাহ, প্রভাষক মুহাম্মদ আবদুল মান্নান, প্রভাষক মহিউদ্দিন, প্রভাষক বেলায়েত হোসেন মিজি, শিক্ষক হাফেজ জহিরুল হক, বিদায়ী অবসর শিক্ষক মোঃ ছালামতুল্লাহ, গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি মাওলানা মোঃ মিজানুর রহমান, গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি মাওলানা আবদুল হালিম গাজী, শিক্ষক মোঃ রুস্তম খান, শিক্ষক মোঃ ইসমাইল মিয়া, মাওলানা বাহাউদ্দিন, মাওলানা কামাল হোসাইন, কামিল শিক্ষার্থী শামসুল আলম, ফাযিল শিক্ষার্থী নেছার উদ্দিন, হেলাল উদ্দিন, মোঃ মহিউদ্দিন, দাখিল পরীক্ষার্থী শাহাদাত হোসেন, অফিস হিসাব রক্ষক মোঃ শরিফুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে মাদরাসার সংবর্ধিত প্রবীণ অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ ছালামতুল্লাহকে মাদরাসার পক্ষ থেকে ক্রেস্ট ও উপহার তুলে দেন শাহতলী কামিল মাদরাসার গভনির্ং বডির সহ-সভাপতি সোহেল রুশদী ও অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহমাদসহ গভনির্ং বডি ও শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও মুনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহমাদ।

অনুষ্ঠানে শাহতলী কামিল মাদরাসার গভনির্ং বডির সহ-সভাপতি সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, এ মাদরাসাটি ঐতিহ্যবাহী ও প্রাচীনতম। সাফল্যজনক ফলাফল অর্জন করে প্রতিষ্ঠানে সুনাম বৃদ্ধি করতে হবে। এ ছাড়াও বিদায়ী ভালো শিক্ষক মোঃ ছালামতুল্লাহ এ প্রতিষ্ঠানের জন্য নিবেদিতপ্রাণ ছিলেন বলে জানান।

|| আপডেট: ০৭:৩৩ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর