Home / উপজেলা সংবাদ / শাহজাহান প্রধানীয়াকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা
শাহজাহান প্রধানীয়াকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা
শাহজাহান প্রধানীয়া

শাহজাহান প্রধানীয়াকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা

কচুয়া উপজেলার ১০নং গোহট উ: ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নূরপুর কারিগরী দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি মো: শাহজাহান প্রধানীয়াকে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা। আগামী ২৮ মে কচুয়া উপজেলার ১২টি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনকে সামনে রেখে এক প্রতিক্রিয়ায় রহিমানগর বাজারস্থ ইসলামীয়া হোটেল এন্ড সুইটমিটের পরিচালক, রহিমানগর কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, শেখ রাসেল স্মৃতি সাবেক সভাপতি মো: শাহজাহান প্রধানীয়া বলেন- বিগত দিনে আমি দল থেকে কিছুই নেইনি, যতটুকু পেরেছি দল ও সাধারণ নেতাকর্মীদের দেয়ার চেষ্টা করেছি। ইউপি নির্বাচনে দল ও তৃণমূল নেতাকর্মীরা আমাকে যদি ভালো মনে করে, তাহলে ইউপি নির্বাচনে প্রার্থী হয়ে ইউনিয়নবাসীর সেবা করবো। এ ইউনিয়নে বর্তমানে বিএনপি সমর্থিত চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় উন্নয়ন কার্যক্রম অনেকটা পিছিয়ে রয়েছে।

তিনি আরো বলেন- এ ইউনিয়নে যতজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রয়েছে সাংগঠনিক ও ত্যাগী কর্মী হিসেবে ভোটাররা আমাকেই মূল্যায়ন করবে বলে বিশ্বাস করি। ভোটারদের মূল্যবান ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার প্রিয় নেতা সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে এ ইউনিয়নকে একটি সমৃদ্ধশালী মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

শাহজাহান প্রধানীয়াকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 

||আপডেট: ০৯:০৫ অপরাহ্ন, ২৩ মার্চ ২০১৬, বুধবার

চাঁদপুর টাইমস /এমআরআর