Home / উপজেলা সংবাদ / কচুয়ায় কৃষি ব্যাংকের গ্রাহক সমাবেশ
কচুয়ায় কৃষি ব্যাংকের গ্রাহক সমাবেশ

কচুয়ায় কৃষি ব্যাংকের গ্রাহক সমাবেশ

বাংলাদেশ কৃষি ব্যাংক কচুয়া শাখার উদ্যোগে গ্রাহক সমাবেশের আয়োজন করা হয়েছে। বুধবার দুপুরে কৃষি ব্যাংক কচুয়া শাখা কার্যালয়ে এ গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।

কৃষি ব্যাংক চাঁদপুর মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মো: জহির ইকবালের সভাপতিত্বে ও ব্যাংকের কর্মকর্তা মো: কামরুল ইসলামের পরিচালনায় গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ কৃষি ব্যাংক কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মহা-ব্যবস্থাপক ড. মো: শাহজাহান।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, মাছ চাষে বাংলাদেশ চতুর্থ স্থানে ও খাদ্য উৎপাদনে বাংলাদেশ ১০ম স্থানে রয়েছে। কৃষি ব্যাংক আপনাদের ব্যাংক। পূর্বের যেকোন সময়ের চেয়ে এ ব্যাংকের কার্যক্রম এগিয়ে রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সালমা শহিদ নিপা।

স্বাগত বক্তব্য রাখেন কৃষি ব্যাংক কচুয়া শাখা ব্যবস্থাপক মো: মোজাম্মেল হক।

বক্তব্য রাখেন ব্যাংকের গ্রাহক ও মুক্তিযোদ্ধা মো: আনোয়ার হোসেন সিকদার, অনুষ্ঠানের প্রধান অতিথির সহধর্মীনি শাহিনুর রহমান, কৃষি ব্যাংক কচুয়া শাখার কর্মকর্তা মো: আক্তারুজ্জামান পাটওয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ড. মো: শাহজাহানকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয়। পরে প্রধান অতিথি স্থানীয় গ্রাহকদের মাঝে ৯ লাখ ৪৮ হাজার টাকার কৃষি ঋণ বিতরণ করেন।

কচুয়ায় কৃষি ব্যাংকের গ্রাহক সমাবেশ

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

||আপডেট: ০৯:০৫ অপরাহ্ন, ২৩ মার্চ ২০১৬, বুধবার

চাঁদপুর টাইমস /এমআরআর