Home / চাঁদপুর / শহীদ বুদ্ধিজীবীদের প্রতি চাঁদপুর পুলিশ সুপারের শ্রদ্ধা
শহীদ

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি চাঁদপুর পুলিশ সুপারের শ্রদ্ধা

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে চাঁদপুর জেলা পুলিশ ‘শহীদ বুদ্ধিজীবী দিবস-২০২৩’ পালন করেছে।

‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ উপলক্ষে বৃহস্পতিবার(১৪ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুষ্পস্তবক অর্পণ করেন।

দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বুদ্ধিজীবীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে দিবসটি পালিত করেন।

এছাড়া পুলিশ সুপার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ এবং ১ মিনিট নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও সালাম জানান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় চৌধুরী। অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার), চাঁদপুর, মোঃ ইয়াসির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), , ডিআইও-১, ডিএসবি, চাঁদপুর, অফিসার ইনচার্জ, চাঁদপুর সদর মডেল থানা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, চাঁদপুর, ইনচার্জ, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই পুলিশ লাইন্স, চাঁদপুর সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট, ১৪ ডিসেম্বর ২০২৩