Home / চাঁদপুর / শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর দিবস পালন
Sushil-shonkor

শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর দিবস পালন

যথাযোগ্য মর্যাদা বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে চাঁদপুরের প্রথম শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে ৩ এপ্রিল কালাম-খালেক-সুশীল-শংকর স্মৃতি সংসদের আয়োজনে সকালে র‌্যালি বের করা হয়।

পরে মুক্তিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে বিকেলে চাাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগীতার বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। সংসদের সভাপতি অ্যাড. জহিরুল ইসলামের সভাপতিত্বে ও উদীচি জেলা সংসদের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবরের সঞ্চালনায়

সংসদের সভাপতি অ্যাড. জহিরুল ইসলামের সভাপতিত্বে ও উদীচির সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবরের উপস্থাপনায় বক্তব্য রাখেন চাঁদপুর সদর থানা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শামসুল আলম আবুল কালাম চিশতী, শিক্ষাবিদ সফিউদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা পার্থ সারতী চক্রবর্তী, মুক্তিযোদ্ধা মনিষা চক্রবর্তী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. আব্দুল লতিফ শেখ, স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম