Home / চাঁদপুর / শফিক ভূইয়াসহ ৫ নেতাকর্মী আটকে শেখ ফরিদ মানিকের নিন্দা
manik bnp

শফিক ভূইয়াসহ ৫ নেতাকর্মী আটকে শেখ ফরিদ মানিকের নিন্দা

খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে চাঁদপুরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৩দিন ব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২০ ফেব্রæয়ারি মঙ্গলবার ৩য় দিনে এ কর্মসূচি পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি।

বিকেল সাড়ে ৪টায় বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি তাঁর বক্তব্যের শুরুতেই পুলিশ কতৃক বিএনপির নেতাকর্মীদের আটকের বিষয়ে তৃব্র নিন্দা জানিয়ে বলেন, আমাদের দলের চেয়ারপার্সন এবং তিন বারের সাবেক প্রধামমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সরকার মিথ্যা মামলা দিয়ে কারাবন্দি করেছে। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক আন্দোলন কর্মসূচি পালন করছি। অথচ সরকারের নিদের্শে আইনশৃঙ্খলা বাহিনীর ভাইয়েরা আমাদের নেতাকর্মীদের নির্মমভাবে আটক করছে।

আজকে চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূইয়া, যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফা, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মো. ইউনুছ যাঁদের আটক করা হয়েছে আমরা এর নিন্দা জানাই এবং অভিলম্বে তাদের মুক্তির দাবি করছি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ বুঝে গেঝে যে বিএনপি নির্বাচনে আসলে পুলিশ আর আওয়ামী লীগের পাশে থাকবে না। এজন্য ভয়ে তারা বেগম খালেদা জিয়াকে জেলে রেখে নির্বাচনের নীল নকশা আঁকছে। বিএনপির একজন কর্মী বেঁচে থাকতেও তা কোনো অবস্থাতেই আর বাস্তবায়ন হবে না। আমরা যখন রাজপথে নেমে গেছি তখন আর আমাদের নেত্রীকে মুক্তি না করে ঘরে ফিরে যাবো না।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এড.সেলিম উল্যাহ সেলিম, মাহাবুব আনোয়ার বাবলুআক্তার হোসেন মাঝি, এড. হারুনুর রশীদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জহির উদ্দিন বাবর, সদও থানা বিএনপির সাধারন সম্পাদক এড. শামছল ইসলাম মন্টু, জেলা যুবদলের সাধারন সম্পাদক আফজাল হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্য্হা খোকন, সদর থানা যুবদলের সাধারন সম্পাদক আক্তার হোসেন সাগর, জেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল আহমেদ বাহার, পৌর শ্রমিক দলের সভাপতি ফুরদ মোস্তান, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মোস্তফা বন্দুকসী, সদর থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক সলেমান ঢালী, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মেরাজ চোকদার, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি জিয়াউর রহমান সোহাগ প্রমুখ।

আশিক বিন রহিম